২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে চোরাচালান ও আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২০
61
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ সভাকক্ষে চোরাচালান ও আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল দশটার দিকে গাংনী উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এমএ খালেক।

এ সময় বক্তারা বলেন, আসন্ন ঈদুল আজহা উপলক্ষে উপজেলার বিভিন্ন এলাকায় কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকার আহবান জানান তার পাশাপাশি ঈদের আগে ও পরে উঠতি বয়সী ছেলেরা রাস্তায় যাতে মোটরসাইকেল বেপরোয়াভাবে চালাতে না পারে ও মাদক নিয়ন্ত্রণে প্রতিও সজাগ দৃষ্টি দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। এছাড়াও করোনা কালীন সময়ে সকলকে মাস্ক ব্যবহার করার জন্য জোর নির্দেশ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুর রহমান, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, গাংনী উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদুল ইসলাম জুয়েল, জেপি নেতা আব্দুল হালিম, গাংনী র্যাব প্রতিনিধি মহাসিন আলী, কোম্পানি কমান্ডার, ডাক্তার রিয়াজুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাস্টার, বিশেষ আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতু, শহিদুল ইসলাম শাহ সহ ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক বৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram