১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় বিষক্ত সেফটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২০
85
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদায় নির্মাণাধীন বাড়ির পরিত্যক্ত বিষক্ত সেফটিক ট্যাংকে নেমে দুইজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

২৩ বৃহস্পতিবার বিকেলে উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের বাজারপাড়ায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত আসমা খাতুন (১৬) একই গ্রামের মুদি দোকানী এরশাদুল ইসলামের মেয়ে ও হাসিবুল ইসলাম (২৭) একই উপজেলার কালিয়াবকরী গ্রামের মতলেব মন্ডলের ছেলে। খবর পেয়ে সেফটিক ট্যাংক থেকে ওই দু’জনের মরদেহ উদ্ধার করে দর্শনা ফায়ার সার্ভিসের একটি দল।

স্থানীয়রা জানান, কার্পাসডাঙ্গা বাজারের মুদি দোকানী এরশাদুল ইসলামের নির্মাণাধীন বাড়ির সেফটিক ট্যাংকে গত কয়েক দিনের বৃষ্টির পানি জমে। বিকেলে পানি পরিস্কার করতে যায় তার মেয়ে আসমা খাতুন। উপরে উঠতে না দেখে কিছুক্ষণ পর ওই ট্যাংকে নামে দোকানের কর্মচারী হাসিবুল ইসলাম। দু’জনের কোন সাঁড়া না পেয়ে দর্শনা ফায়ার সার্ভিসে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ওই সেফটিক ট্যাংক থেকে তাদের দু’জনের মরদেহ উদ্ধার করে দর্শনা ফায়ার সার্ভিসের একটি দল।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আব্দুস সালাম জানান, সেফটিক ট্যাংকে নেমে পর্যাপ্ত অক্সিজেন না পাওয়ায় তাদের মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram