১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

১ দিনের ব্যবধানে আলমডাঙ্গায় করোনা উপসর্গে আরও এক বৃদ্ধের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২০
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সাম্প্রতিকী ডেস্কঃ ১ দিনের ব্যবধানে আলমডাঙ্গায় করোনা উপসর্গে কলেজপাড়ার মকবুল হোসেনের (৭৫) মৃত্যু হয়েছে। তিনি আলমডাঙ্গা উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট কাপড় ব্যবসায়ি আলম হোসেনের পিতা। গত ২১ জুলাই শহরের রথতলায় গৌরচন্দ্র বিশ্বাস নামে আরেক বৃদ্ধ মারা যান।

৩ নং ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন জানান, গত ৫/৬ দিন ধরে বৃদ্ধ মকবুল হোসেন অসুস্থ। তার জ্বর, সর্দিকাশি ও শ্বাসকষ্ট ছিল। গত ২২ জুলাই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিতে যান। হাসপাতাল কর্তৃপক্ষ তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করেন। রাতেই তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৫টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

অন্যদিকে, মাত্র ১ দিনের ব্যবধানে অর্থাৎ ২১ জুলাই বেলা সাড়ে ৩টার দিকে আলমডাঙ্গা শহরের রথতলায় গৌরচন্দ্র বিশ্বাস নামে আরেক বৃদ্ধ করোনা উপসর্গ নিয়ে মারা যান। তিনিও চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তিনি মৃত্যুবরণ করেন।

উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার জিয়াউদ্দীন আহমেদ হাদী জানান, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির পরিবার ও প্রতিবেশিদের বাড়ি লকডাউন করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram