১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পরিবেশ রক্ষায় আমাদের বেশি বেশি করে বৃক্ষরোপণ করতে হবে-নঈম জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২২, ২০২০
69
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



আলমডাঙ্গায় মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মুজিব শতবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের উদ্দ্যোগে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচী অব্যাহত । ২২ জুলাই আলমডাঙ্গা উপজেলা যুবলীগের আয়োজনে এরশাদমঞ্চ চত্তরে বেলা ১২টার সময় আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচী প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার।


এসময় তিনি বলেন, মহামারি করোনা ভাইরাস বাংলাদেশসহ সারা বিশে^ থাবা বসিয়েছে। প্রতিদিনই আমাদের দেশে কয়েক হাজার আক্রান্তের সাথে সাথে প্রায় অর্ধশত মানুষ মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাচ্ছে। নিজে ও নিজের পরিবারের সুরক্ষার জন্য সকলকে সাবধানে থেকেই মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ পালন করে যেতে হবে। মুজিববর্ষে প্রধান মন্ত্রীর নির্দেশে আমাদের প্রত্যেককে সর্বনিন্ম ৩টি করে বৃক্ষরোপন করতে হবে। আপনারা আপনার ইউনিয়নে, ওয়ার্ডে যে যেখানে পারেন অন্তত্য একটি ফলজ, একটি বনজ ও একটি ঔষুধি গাছ লাগাবেন। বড় বড় গাছপালা আজ যেন খুঁজে পাওয়া দুষ্কর। পরিবেশ রক্ষায় আমাদের বেশি বেশি করে বৃক্ষরোপণ করতে হবে।


অনুষ্ঠানে আলমডাঙ্গা উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন সোনাহারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা যুগ্ম আহ্বায়ক সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান, কেন্দ্রী যুবলীগ নেতা মুস্তাফিজুর রহমান মাসুদ, জেলা যুবলীগের সদস্য আজাদ আলী আজাদ, হাফিজুর রহমান হাপু, সাজেদুল ইসলামলাভলু, আরিফুল ইসলাম আরিফ, পৌর যুবলীগের আহ্বায়ক আশাদুল হক ডিটু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাজু আহমেদ, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর জাহিদুল ইসলাম।


উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাবেক চেয়ারম্যান তাফসির আহমেদ লাল মল্লিকের উপস্থাপনায় উপস্থিত ছিলেন যুবলীগ সদস্যনেছার আহমেদ প্রিন্স, শেখ মনিরুল ইসলাম, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মনিরুজ্জামান হিটু, সালাউদ্দিন সনি, সবুজ, চন্দন, সেলিম রেজা তপন, সিদ্দিক মাস্টার, পৌর যুবলীগের সদস্য আনিস, রায়হান, হাসিব, রকি, আহাম্মেদ, সাইফুল, রনি, সাগরসহ উপজেলার সকল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও সভাপতি সম্পাদক।

আলোচনাসভা শেষে প্রধান অতিথি জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর ও পুলিশ পরিদর্শক তদন্ত মাসুদুর রহমান থানা প্রঙ্গণে একটি বকুল ফুল গাছ রোপন উদ্বোধন করেন। পরে প্রধান অতিথি আলমডাঙ্গা প্রাণী সম্পদ অফিস চত্তরে ও রেল ষ্টেশন এলাকায় বৃক্ষ রোপন করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram