১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে মেয়াদোত্তীর্ণ বিভিন্ন খাদ্য পণ্য বিনষ্ঠ : দোকান সিলগালা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২১, ২০২০
62
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর শহরের কলেজ মোড় এলাকায় দুটি দোকানে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ বিভিন্ন ধরনের খাদ্য পণ্যসহ কোমল পানীয় বিনষ্ঠ করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরের জেলা প্রশাসনের উদ্যোগে এ অভিযান চালান সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম। এসময় ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়সহ খাদ্যপণ্য আগুনে বিনষ্ট করা হয় এবং একটি দোকান সিলগালা করে দেওয়া হয়েছে।

জানা গেছে, মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালতের একটি দল শহরের কলেজ মোড় এলাকায় শহীদ হাজির মার্কেটে নাইম স্টোর ও এস এম কে আজমাইন কসমেটিক্স ফুড এন্ড টেলিকম অভিযান চালায। এ সময় দোকান দুটি থেকে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ কোমলপানীয় সহ বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী উদ্ধার করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ও ৫৩ ধারায় নাঈম স্টোরের মালিকের ২হাজার টাকা এবং এস এম কে আজমাইন কসমেটিক্স ফুড এন্ড টেলিকমের মালিকের নিকট থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। একই সাথে উদ্ধারকৃত মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয় সহ অন্যান্য খাদ্য সামগ্রী আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। এস এম কে আজমাইন কসমেটিক্স ফুড এন্ড টেলিকম সিলগালা করে দেওয়া হয়

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram