১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে কোরবানির বর্জ্য অপসারন করতে কনফারেন্সের মাধ্যমে সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২১, ২০২০
59
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে পশুর হাট ব্যবস্থাপনা, নির্দিষ্ট স্থানে কোরবানি এবং দ্রæত বর্জ্য অপসারন নিশ্চিতপ্রকল্পে মেহেরপুর জেলায় জুম কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন প্রতিনিধি ও প্রশাসনের সাথে সভা অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান।

জুম কনফারেন্সে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান বলেন, “ এবছরে জেলায় কোরবানির হাট ব্যবস্থাপনার সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কোরবানির পশুর হাটে ক্রেতা-বিক্রেতা উভয়ের মাস্ক পরিধানের বিষয়টি নিশ্চিত করার জন্য পশুর হাটগুলোতে মোবাইল কোর্ট অবস্থান করছে। স্বাস্থ্য বিভাগ সহযোগিতায় পশুর হাটগুলোতে মেডিকেল টিমের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

পুলিশ সুপার, এস.এম মুরাদ আলী বলেন, “কোরবানির পশুর হাটের নিরাপত্তার জন্য জেলা পুলিশ মেহেরপুরের পক্ষ থেকে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। তিনি আরোও বলেন, পশুর হাটে অবস্থানকারী সকলের মাস্ক পরিধানের বিষয়টি নিশ্চিত করতে হবে”। মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, অতীতে কোরবানি ঈদের দিন থেকে বর্জ্যের বর্জ্য অপসারণ করে শহরটিকে দ্রæত বর্জ্যমুক্ত করা হয়েছে।

এবছরে পৌরসভার পক্ষ হতে বর্জ্য অপসারণে মাঠে সার্বক্ষণিক কাজ করবে পরিছন্নকর্মীরা। সাধারণ মানুষের ভোগান্তিতে না পড়ে সেদিকে আমরা সর্বদা সজাগ থাকব। এসময় জুম কনফারেন্সের যোগদেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম, মুজিবনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা ওসমান গনি, গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড, ইয়ারুল ইসলাম, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেকসহ সরকারি-বেসরকারি কর্মকর্তাগন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram