১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ২ পরিবারে ৯ জনসহ চুয়াডাঙ্গা জেলায় আজ আক্রান্ত ৪৮

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২০, ২০২০
152
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সাম্প্রতিকী ডেস্কঃ চুয়াডাঙ্গা জেলায় আজ ৪৮ জন করোনা পজিটিভের রিপোর্ট এসেছে। ২০ জুলাই (সোমবার) কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসি আর ল্যাবে চুয়াডাঙ্গা থেকে সংগ্রহীত ৯১ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৪৮ জনের করোনা পজিটিভ শনাক্তের রিপোর্ট প্রদান করা হয়েছে।

এদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৩১জন। এরা হলেন ফিরোজ রোড কেদারগঞ্জ-০২, সাতগাড়ি এতিমখানাপাড়া-০১, ডিসি অফিস-০১, মাস্টারপাড়া-০৪, ফেরীঘাট রোড-০৩, ইসলামপাড়া-০১, দৌলতদিয়াড়-০১,*অফিস-০১, বি আর টি এ-০১, সাদেক আলী মল্লিকপাড়া-০১, জীবননগর বাস স্ট্যান্ড-০১, বড়বাজার পাড়া-০২, হাজরাহাটি-০১, শ্মশানপাড়া-০১, দক্ষিণ গোরস্থান পাড়া-০১, হাতিকাটা পল্লী বিদ্যুৎ-০১, ঝিনাইদহ বাসস্ট্যান্ড পাড়া-০১, টাউন ফুটবল মাঠ-০১, সদর থানা-০১, মল্লিকপাড়া-০৪, থানা কাউন্সিল পাড়া-০১ জন।

আলমডাঙ্গা উপজেলায় ৯ জন। এদের মধ্যে পাইকপাড়ার এক পরিবারে ৬ ও থানাপাড়ায় ৩ জন। পাইকপাড়ার ফিরোজ মাহমুদ নামের এক ব্যক্তি গত ১৫ জুলাই করোনা উপসর্গ নিয়ে মারা যান। পরবর্তীতে তার নমুনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে। গত ১৯ জুলাই তার পরিবারের সকলের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। পরীক্ষায় ওই পরিবারের আরও ৬ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া আলমডাঙ্গা থানা পাড়ার খান পরিবারে ৩ জনের নমুনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এসেছে।

দামুড়হুদা উপজেলায় ৫ জন। এদের মধ্যে শ্যামপুর দর্শনা-১, মোবারকপাড়া দর্শনা-১, দর্শনা-১, লোকনাথপুর-০১, দশমীপাড়া-০১জন।

জীবননগর উপজেলায় ৩ জন। এদের মধ্যে পৌরসভা-১, মধুমতি ব্যাংক-১, হাসপাতাল পাড়া-১ জন। তাছাড়া, আজ কুষ্টিয়া জেলায়-৪৮, মেহেরপুর-০৪ ও ঝিনাইদহে-১৯ জন করোনা পজিটিভ আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram