২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশপুরে ভন্ড কবিরাজের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৯, ২০২০
65
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবমাননাকারী জী¡নের বাদশা খ্যাত ভ- কবিরাজ মোস্তফা কামালের বিচারের দাবিতে রোবিবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার কুশাডাঙ্গা বাজারের স্বরুপপুর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় মানববন্ধন ও ঝাড়– ও জওতা নিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবমাননকারী জী¡নের বাদশা নামের খ্যাত ভ- কবিরাজের বিচার চেয়ে প্রায় ঘণ্টা ব্যাপি রাস্তায় মানববন্ধন,ঝাড়– ও জুতা বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল হান্নান,শিক্ষক রাশেদুল ইসলাম,কুশাডাঙ্গা প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক সেলিনা খাতুন, ফরিদা বেগম, নাহিদা খাতুন, আব্দুস সালাম, হাফিজুর রহমান, শাহীন আলম, আবু বক্কর, মেহেদী হাসান, আক্তারুজ্জামান, কুশাডাঙ্গা প্রতিবন্ধী বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ সভাপতি আব্দুল ওয়াহেদ, ইউপি সদস্য ও কুশাডাঙ্গা প্রতিবন্ধী বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আলতাফ হোসেন প্রমুখ।

পরে এলাকাবাসী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবমাননাকারী জী¡নের বাদশা নামের খ্যাত ভন্ড কবিরাজের বিরুদ্ধে জুতা ও ঝাড়– নিয়ে বিক্ষোভ করে রাস্তার উপর।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram