১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী হামিদুলের দাফন সম্পন্ন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৯, ২০২০
59
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর পৌরসভার শেখপাড়ার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী হামিদুল ইসলামের দাফন কাজ সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে পৌরসভার শেখপাড়া কবরস্থানে হামিদুলকে দাফন করা হয়। ঢাকা থেকে আসা হমিদুলের মরদেহ তার বাসভবনের সামনে চুয়াডাঙ্গার তাকওয়া ফাউন্ডেশনের ৫ সদস্যবিশিষ্ট একটি দল ধোয়ানোর সম্পন্ন করেন। পরে মেহেরপুর ইসলামী আন্দোলনের সহকারি পরিচালক আব্দুল গাফফার এর নেতৃত্বে তিন সদস্যবিশিষ্ট একটি দল, ইসলামিক ফাউন্ডেশন এর দুইজন সহ মরহুম হামিদুলের পরিবারের কয়েকজন সদস্য শহরের এশিয়া নেট মোড়ে নামাজে জানাযা শেষে শেখপাড়ার কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করেন।


প্রায় ৩ সপ্তাহ পূর্বে হামিদুলের করোনা পজিটিভ রিপোর্ট আসে । এ সময় তাকে মেহেরপুর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শনিবার ভোরের দিকে লাশ মেহেরপুর পৌঁছার পর শহরের পৌরসভা শেখ পাড়াস্হ কবরস্থানের লাশ ধোয়ার জন্য প্রস্তুতি গ্রহন কালে এলাকাবাসী সেখানে লাশ ধোয়ার কাজে বাধা প্রদান করে। পরে গড় পাড়া তার বাড়ির পাশে একটি ফাঁকা জায়গায় লাশ ধোয়ানোর পর জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram