১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় আর ও ছয় নারীসহ ১৪ জন করোনায় আক্রান্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৮, ২০২০
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গায় নতুন করে ৬ নারীসহ ১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৬৪ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ২১২ জন ও মারা গেছেন ৪ জন।

শনিবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৩০ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ১৪ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১০ জন এবং দামুড়হুদা উপজেলার ৪ জন রয়েছেন। এদের মধ্যে ৮ জন পুরুষ ও ৬ জন নারী। বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ১৮ ও ১২৮ জন হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আাছেন ৬ জন এবং হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৩৭ জন।

উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়।জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩৬৪ জন নারী-পুরুষ। এরমধ্যে সুস্থ হয়েছেন ২১২ জন ও মারা গেছেন ৪ জন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয় ৩ জনকে। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram