১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পৃথক ভ্রাম্যমান আদালতে স্বাস্থ্য বিধি না মানাসহ বিভিন্ন অপরাধে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৭, ২০২০
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় স্বাস্থ্য বিধি না মানাসহ বিভিন্ন কারণে পৃথক ভ্রাম্যমান আদালতে জরিমানা করেছে। ১৭ জুলাই উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পৃথক তিনটি স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা মোট ১৪ হাজার ৬শ'টাকা জরিমানা আদায় করেন।


জানা গেছে, আলমডাঙ্গা শহরে মাস্ক ব্যবহার না করা, স্বাস্থ্য বিধি না মানাসহ বিভিন্ন কারণে বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মোহা: লিটন আলী, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো: হুমায়ন কবীর ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ফিরোজ হোসেন ও কামরুজ্জজামান পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


শহরের আলতায়েবা মোড়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী ভ্রাম্যমান আদালত পরির্চালনা করে স্বাস্থ্য বিধি না মানা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে মাহমুদুল হককে ৫ শ, রিপন আলীকে ২শ, শরিফুলকে ২শ, সোহাগকে ৫ শ, রাজুকে ১শ টাকা, পলাশকে ২শ, জাহিদকে ১শ টাকা, ইমরানকে ১শ টাকা, রাশিদুলকে ১শ টাকা, মহব্বতকে ১শ টাকা, আমিরুলকে ১শষ টাকা, অন্তরকে ১শ টাকা, মিজানকে ১শ টাকা, রুবেল রানাকে ১শ টাকা, মন্টুকে ১শ টাকা, সাগরকে ১শ টাকা, রনিকে ১শ টাকা, রাসেলকে ১শ টাকা রবিউলকে ১শ টাকা, আব্দুস সাত্তারকে ১শ টাকা, হাবিবকে ২শ টাকা, রাকিবুলকে ২শ টাকা, জাবুকে ১শ টাকা, মুকুলকে ১শ টাকা, সাদ্দাককে ১শটাকা মোট ৩হাজার ৮শ টাকা জরিমানা করেন।


একই সময় আলমডাঙ্গা সহকারি কমিশনার ভুমি মো: হুমায়ন কবির আলমডাঙ্গার আনন্দধাম, কাপড় পট্টি, মাছ পট্টি, কসমেটিক পট্টি ও চাউল পট্টিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরোয়ার হোসেনকে ১ হাজার ৫শ টাকা, মমিনকে ১ হাজার ৫শ টাকা, আতিয়ারকে ১ হাজার টাকা, আব্দুল হোটেলকে ১ হাজার টাকা, নুর আলীকে ৫শ টাকা, আনারুলকে ৫শ টাকা, জিন্নাতকে ৫শ, তামুজ আলীকে ৫শ, মিলনকে ২শ, আবু আহাদকে ২শ,৭ হাজার ৪শ টাকা জরিমানা করেন।


এদিকে চুয়াডাঙ্গা থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফিরোজ হোসেন ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুজ্জজামান বিভিন্ন জায়গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিভিন্ন অপরাধে ৩ হাজার ৪ শত টাকা জরিমানা করেছে। এ সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার এস আই আশরাফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram