১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইন্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন চুয়াডাঙ্গা জেলার আহ্বায়ক কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৭, ২০২০
82
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইন্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন (বিআইইই এ) চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আলমডাঙ্গা উপজেলার স্টেশনপাড়ার আশিক এলাহীকে আহ্বায়ক, একই উপজেলার জামজামি গ্রামের আবু সাঈদ ও আলমডাঙ্গা পৌরসভার এরশাদপুরের শাহরিয়ার জাহাঙ্গীরকে যুগ্ন-আহবায়ক এবং চুয়াডাঙ্গা সদর উপজেলার হাবিবুর রহমানকে সদস্য সচিব করে এগারো সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সাত সদস্য হলেন, আলমডাঙ্গা উপজেলার নাগদাহ গ্রামের সুমন শেখ, লক্ষ্মীপুর গ্রামের লিপন, আলমডাঙ্গা কোর্টপাড়ার তামেরা তাসনিম ও আব্দুল্লাহ আল রুমী, জীবননগর উপজেলার শরিফুল ইসলাম ও সাইফুর রহমান, দামুড়হুদা উপজেলার মীর আব্দুল্লাহ আল মারুফ। সম্প্রতি বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন (বিআইই এ) এর জাতীয় প্রচার ও প্রকাশনা সেল কর্তৃক চুয়াডাঙ্গা জেলা আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

পরে সিদ্ধান্ত মোতাবেক জাতীয় সমন্বয়কগণ খুলনা জোনের আওতাধীন চুয়াডাঙ্গা জেলার প্রতিটি উপজেলা প্রতিনিধিদের সাথে আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে এগারো সদস্যবিশিষ্ট চুয়াডাঙ্গা জেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সতেরো জুলাই এ আহ্বায়ক কমিটিটি বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইন্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন (বিআইই এ) এর ট্রাস্টি প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন,পরিচালনা পর্ষদের সদস্য আলমগীর হোসেন এবং খুলনা জোনের সমন্বয়ক তুষার হোসেনের নাম সাক্ষর করে অনুমোদন করেন।আগামী তিন মাসের মধ্যে প্রয়োজনে সম্মেলন করার মাধ্যমে চুয়াডাঙ্গা জেলার প্রতিটি উপজেলায় পূণাঙ্গ কমিটি করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বায়ক কমিটিকে সুস্পষ্ট লিখিত নির্দেশনা দেওয়া দিয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram