২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহ র‌্যাব-৬“র অভিযানে আলমডাঙ্গায় গাঁজাসহ ২জন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৬, ২০২০
64
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা আসমানখালী বাজারে ঝিনাইদহ র‌্যাব-৬ অভিযান চালিয়ে গাঁজাসহ দু মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ১৫ জুলাই বিকালে আসমানখালী বাজারের সুলতান ষ্টোরের সামনে থেকে ৫শ গ্রাম গাঁজাসহ দুজনকে আটক করে।


জানাগেছে, চুয়াডাঙ্গা জেলার দর্শনার আজিজুর রহমানের ছেলে মাদক সম্রাট এনামুল হক(৩৫) ও আলমডাঙ্গা উপজেলার আসমানখালী শালিকা গ্রামের ফিরোজ হোসেনের ছেলে জুয়েল রানা(৩৫) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। প্রায়ই তারা বিভিন্ন প্রকার মাদক দ্রব্য নিয়ে আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন গ্রামে পাইকারী ও খুচরা বিক্রয় করতো। ১৫ জুলাই বিকালে এনামুল ও জুয়েল আসমানখালী বাজারের গাঁজা নিয়ে বিক্রয় করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ র‌্যাব-৬ অভিযান চালায়। ঝিনাইদহ র‌্যাব-৬ “র ডিএডি আব্দুল আউয়াল মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসমান খালী বাজারের সুলতান ষ্টোরের সামনে থেকে এনামুল ও জুয়েল রানাকে আটক করে। আটকের পর তাদের সাথে থাকা বাজার করা ব্যাগ তল্লাশি করে ৫শ গ্রাম গাজা উদ্ধার করে।

পরে ১৬ জুলাই সকালে আলমডাঙ্গা থানায় ঝিনাইদহ র‌্যাব-৬“র ডিএডি আব্দুল আউয়াল মিয়া মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram