১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ১২, ২০২০
65
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ও চুয়াডাঙ্গায় জাতীয় ভোক্তাধকিার অধদিপ্তররে নির্শেদে চুয়াডাঙ্গা ভোক্তাধকিার অধদিপ্তররে সহকারী পরচিালক ভ্রাম্যমান আদালত পরচিালনা করে ৩ টি প্রতষ্ঠিানে জরমিানা করছেনে। ১২ জুলাই চুয়াডাঙ্গা আবুল কাশমে সড়কে এবং পরে আলমডাঙ্গা শহররে গোবন্দিপুর ও জামজামী বাজারে জরমিানা করনে।

জানাগছে, ভোক্তা-অধকিার সংরক্ষণ চুয়াডাঙ্গা জলো র্কাযালয়রে সহকারী পরচিালক সজল আহম্মদেরে নতেৃত্ত্বে চুয়াডাঙ্গা শহরে আবুল কাশমে সড়কে এবং আলমডাঙ্গা শহররে গোবন্দিপুর ও জামজামি বাজার ভ্রাম্যমাণ অভযিান পরচিালনা করনে। বকোরী, মুদখিানা, ফলরে দোকান, মাছ বাজার, সবজবিাজার ও হোটলেসহ অন্যান্য নত্যিপ্রয়োজনীয় পণ্যরে দোকান অভযিান চালান। এসময় গোবন্দিপুররে মর্সোস খন্দকার বকোরকিে পণ্যরে মোড়কীকরণ বধিি অমান্য করা, অস্বাস্থ্যকর পরবিশেে খাদ্যদ্রব্য তরৈি ও অগ্রমি উৎপাদন তারখি দয়োর অপরাধে ভোক্তা অধকিার সংরক্ষণ আইন,২০০৯ এর ৩৭, ৪৩ ধারায় ৪ হাজার টাকা। জামজামি বাজারে মর্সোস সাহা ওয়লে স্টোরকে ৩৭, ৫১, ৫২ ধারায় ৮ হাজার টাকা জরমিানা করনে। জামজামি মাছ ও সবজি বাজাররে দাড়পিাল্লা চকে করা হয় এবং প্রতারণার জন্য খারাপ দাড়পিাল্লা গুলো জব্দ করা হয়। পরে সবাইকে ডজিটিাল স্কলে ব্যবহাররে পরার্মশ দওেয়া হয়। পরে চুয়াডাঙ্গা শহররে একজন ভোক্তার অভযিোগরে প্রক্ষেতিে শহররে শহীদ আবুল কাশমে সড়করে মর্সোস সন্দ্বীপ ট্রর্ডোসকে অতরিক্তি মুল্যে পণ্য বক্রিয়রে অপরাধে ২০ হাজার টাকা জরমিানা করনে। করোনা মোকাবলোয় স্বাস্থ্যবধিি মনেে চলার জন্য সবাইকে সচতেন করনে। ভ্রাম্যমান আদালত পরচিালনাকালে জামজামী ক্যাম্পরে এসআই আব্দুল হাকমি ও চুয়াডাঙ্গা জলো পুলশিরে একটি টমি উপস্থতি ছলিনে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram