১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বদরগঞ্জ মহাবিদ্যালয়ের সাবেক প্রিন্সিপ্যাল করোনাই আক্রান্ত

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ১২, ২০২০
60
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঝিনাইদহ প্রতিনিধি: বদরগঞ্জ মহাবিদ্যালয়ের সাবেক প্রিন্সিপ্যাল ও বিশিষ্ট ট্রাক ব্যবসায়ি ঝিনাইদহ শহরের ব্যাপারিপাড়ায় বসবাসকারি ও চুয়াডাঙ্গা সদর উপজেলা জিবনা গ্রামের মৃত এনামূল হকের বড় ছেলে মোঃ সাইদুর রহমান ডিটু মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মুঠোফোনে করোনা আক্রান্ত সাইদুর রহমান ডিটু সাংবাদিকদের জানান, কয়েকদিন ধরে জ্বর ও গলাব্যাথা অনুভব করলে তিনি ঝিনাইদহ সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার সুজনের পরামর্শানুযায়ি ৬ই জুলাই সদর হাসপাতালে করোনা টেষ্টের জন্য নমুনা দেন। ৭ই জুলাই তার রেজাল্ট পজেটিভ আসে। পরে ডাক্তার সুজনের পরামর্শানুযায়ি তিনি ঔষধ ও পদ্ধতি অনুসরণ করে আইসোলেশনে আলাদা ঘরে থাকেন। তিনি প্রায় ৮দিন যাবৎ খাবার খেতে পারেননা। তার গলা ও স্বাদ প্রচন্ড তিতা উপলদ্ধি করছেন। তবে আজ ২দিন তার জ্বর নেই ও তিনি আগের তুলনায় মহান আল্লাহর রহমতে ভাল আছেন বলেও জানান। ডাক্তার সুজন তাকে ফোনে সর্ব সময় গাইড ও পরামর্শ দিচ্ছেন। বদরগঞ্জ মহাবিদ্যালয়ের সাবেক প্রিন্সিপ্যাল ও বিশিষ্ট ট্রাক ব্যবসায়ি সাইদুর রহমান ডিটুর করোনা আক্রান্তের খবরে ঝিনাইদহ শহরের তার হিতাকাঙ্খিরা ও চুয়াডাঙ্গা সদরের জিবনা গ্রাম সহ দেশ বিদেশে তার নিকটাত্মিয়-স্বজনরা হতাশ হয়ে পড়েছেন। এলাকাবাসিরা মহান আল্লাহ্র দরবারে তার সুস্থ্যতা কামনা করে দোয়া করছেন। এদিকে সাইদুর রহমান ডিটু সাংবাদিকদের মাধ্যমে তার সুস্থ্যতার জন্য দেশ-বিদেশের আত্মিয়-স্বজনসহ এলাকাবাসির কাছে দোয়া চেয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram