১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

১১০ বছর বয়সের বয়োজ্যেষ্ঠ ব্যক্তির মৃত্যু

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ১২, ২০২০
60
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে শামসুল ইসলামের পিতা করিম গাজী মৃত্যুবরন করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ১১০ বছর। রোববার ভোরে বাধ্যর্কজনিত কারণে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরন করেন। মরহুমের ছেলে মুনসুর গাজী জানান, বাধ্যর্কজনিত কারণে তিনি কয়েকদিন অসুস্থ বোধ করছিলেন।

রোববার ভোরে হঠাৎ করে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ৭ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। রোববার সকাল ১১ টায় কালীগঞ্জ পুরাতন গোহাটা ঈদগাঁ ময়দানে প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানীসহ শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহণ করেন। করিম গাজী সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার যাদবপুর গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে ঝিনাইদহের কালীগঞ্জে এসে বিভিন্ন ধরনের ব্যবসা বানিজ্য করে আসছিলেন। তারা ছেলে ও আত্মীয়-স্বজনরা বাজারে এখনো বিভিন্ন ধরনের ব্যবসা বানিজ্যের সাথে জড়িত।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram