১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কিডনি রোগে মারা গেলেন আলমডাঙ্গার বিশিষ্ট পরিবহণ ব্যবসায়ী রূপক মিয়া

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৫, ২০২৪
184
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার বিশিষ্ট পরিবহণ ব্যবসায়ী আব্দুল্লাহ আল আরিফ রূপক কিডনি রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ( ইন্না লিল্লাহি --- রাজিউন)। গতকাল শনিবার সকাল ৯ টায় কুষ্টিয়ায় ডাইলোসিস করার সময় তিনি মৃত্যবরণ করেন। তিনি কয়েক বছর ধরে কিডনি রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।


রূপক আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত সরোয়ার হোসেন সারু মিয়ার ছোট ছেলে। সরোয়ার হোসেন সারু চেয়ারম্যান ছিলেন আলমডাঙ্গার অত্যন্ত প্রতাপশালী চেয়ারম্যান। কালিদাসপুর ইউনিয়নের শ্রীরামপুর বিখ্যাত বিশ্বাস পরিবারের সন্তান। প্রয়াত সারু চেয়ারম্যানের তিন ছেলে ও ৪ মেয়ের মধ্যে রূপক মিয়া ছিলেন কনিষ্ঠ ছেলে। সুদর্শন ও মৃদুভাষী রূপক মিয়া দীর্ঘ বছর ধরে আলমডাঙ্গা শহরের থানাপাড়ায় নিজ বাসভরনে বসবাস করতেন।


গতকাল তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে আত্মীয় স্বজনসহ শহরবাসী শেষ বারের মত এক নজর দেখতে ছুটে যান থানাপাড়ার বাড়িতে।


বাদ মাগরিব জানাযা শেষে আলমডাঙ্গা দারুস সালাম কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। মরহুমের জানাযায় উল্লেখযোগ্য সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।


মৃত্যুকালে তিনি, ভাই বোন, স্ত্রী, একমাত্র ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দুআ চেয়েছেন মেঝভাই বিশিপষ্ট ঠিকাদার আব্দুল্লাহ আল হুসাইন দীপক মিয়া ও একমাত্র ছেলে আব্দুল্লাহ আল আজিজ অপু।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram