১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার হাঁপানিয়া ভোট কেন্দ্রে হাঙ্গামা করার অপরাধে ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২২, ২০২৪
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার হাঁপানিয়া ভোট কেন্দ্রে হাঙ্গামা করার অপরাধে ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন নির্বাচনে দায়িত্ব পালন করা ভ্রাম্যমান আদালত। সিনিয়র কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোঃ রাসেল এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাইমা জাহান সুমাইয়া। ২১ মে মঙ্গলবার হাঁপানিয়া ও বগাদী গ্রামের ভোট কেন্দ্রে কারাদন্ড প্রাপ্তরা নিজেদের আধিপত্য বজায় রাখতে হাঙ্গামা শুরু করে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করেন।


কারাদÐপ্রাপ্তরা হলেন আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নের রুইতনপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে রিপন(৩১), হাঁপানিয়া গ্রামের আজমত আলীর ছেলে কায়েম আলী(৬০), একই গ্রামের বিশারউদ্দিনের ছেলে আজিবর রহমান(৫৫), হারেজ উদ্দিনের ছেলে মুনতাজ আলী(৫৫), গোলাম মোস্তফার ছেলে আতিয়ার রহমান(৬২) ও বগাদী গ্রামের আনারুল ইসলামের ছেলে সুজন আলী(২৬)।


এরমধ্যে সিনিয়র কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোঃ রাসেলের আদালত আনারুলের ছেলে সুজন আলীকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেন।


অপরদিকে, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাইমা জাহান সুমাইয়া ভীন্ন ভীন্ন অপরাধে রিপনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ২ শ টাকা জরিমানা, কায়েম আলীকে ৪ দিন, আজিবর রহমানকে ৪ দিন ও মুনতাজ আলীকে ৪ দিনের কারাদন্ড দেন।


উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বি দুই প্রার্থীর মোটরসাইকেল ও ঘোড়া প্রতীকের সমর্থকদের মধ্য উত্তেজনার সৃষ্টি হয়। এক পর্যায়ে হাঙ্গামার দিকে চলে যায় পরিস্থিতি। এসময় আইনশৃঙ্খলা রক্ষায় উত্তেজনা কমাতে ভ্রাম্যমান আদালত ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ডের আদেশ দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram