১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় দোয়াত কলম প্রতিকে সকলর কাছে ভোট চাইলেন ওবাইদুর রহমান চৌধুরী জিপু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৩, ২০২৪
68
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব হোসেনের দোয়াত কলম প্রতিকে সকলর কাছে ভোট চাইলেন ওবাইদুর রহমান চৌধুরী জিপু। আলমডাঙ্গা উপজেলা মঞ্চ চত্বর থেকে শহরে দোয়াত কলম প্রতিকে মিছিল শেষে শহীদ মিনার চত্তরে পথসভা অনুষ্ঠিত হয়। রবিবার ১২ মে আলমডাঙ্গা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মিরা এ মিছিল ও পথ সভার আয়োজন করেন। নির্বাচনী পথসভায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক ও চুয়াডাঙ্গা পৌর সভার সাবেক মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু।

এসময় তিনি বলেন, আলমডাঙ্গা উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা আইয়ুব হোসেন চেয়ারম্যানের সমর্থন করেছে। গত পাঁচটি বছর তিনি সততার সাথে উপজেলা পরিষদে নেতৃত্ব দিয়েছেন। তিনি সব সময় অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। তিনি একজন সৎ ও ন্যায় নীতিবান লোক। যে কারণে আমরা তাকে নির্বাচিত করতে ছুটে এসেছি। তিনি উপস্থিত সমর্থকদের উদ্দেশ্য আরও বলেন, ২১ তারিখের নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। কারণ এ নির্বাচনে সৎ ও অভিজ্ঞতাসম্পন্ন চেয়ারম্যান নির্বাচিত করার সুযোগ রয়েছে। আপনারা সৎ ও সাহসী নেতা আইয়ুব হোসেনকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

পথসভায় চেয়ারম্যান প্রার্থী আইয়ুব হোসেন বলেন, আমি বিগত পাঁচ বছরে দায়িত্ব পালনকালে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। আপনারা আবার আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে দূর্নীতির বিরুদ্ধে লড়াই করব। আপনাদেরকে সাথে নিয়ে দুর্নীতির বিরুদ্ধে লড়াই করতে চাই।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে দোয়াত কলম প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সৈয়দ ফরিদ আহমেদ। বিশেষ অতিথি ছিলেন কালিদাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আবু তালেব, জামজামি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিলন মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য আবুল হোসেন মিলন।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক তরিকুল ইসলাম টুকুলের উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি রাসেল, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সম্পাদকের মধ্যে সাজু, হারুন, রাজু, সোহেল, লাড্ডু মেম্বার, রাজিব মেম্বার, জাহাঙ্গীর আলম, গোলাম রসুল, লিটন মেম্বার, রহিদুল ইসলাম, জমিস উদ্দিন জসি, হাসানুজ্জামান হাসান, আবু শামা, মিয়া জান, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান, স্বপন, হিটলারসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কয়েকশ নেতাকর্মি ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram