১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলায় আইন শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালনের জন্য পিসি, এপিসি ও আনসার ভিডিপি সদস্য-সদস্যা বাছাই কার্যাক্রম অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১২, ২০২৩
69
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষে আলমডাঙ্গা উপজেলায় আইন শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালনের জন্য পিসি, এপিসি ও আনসার ভিডিপি সদস্য-সদস্যা বাছাই কার্যাক্রম অনুষ্ঠিত হয়েছে। ১১ ডিসেম্বর সোমবার সকালে উপজেলার চত্তরে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে এই বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বাছাই কার্যক্রমে উপজেলার আনসার ভিডিপি কর্মকর্তা ও বাছাই কমিটির সদস্য আজিজুল হাকীমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চুয়াডাঙ্গা জেলা কমাড্যান্ট সঞ্জয় চৌধুরী। এসময় তিনি বলেন, আলমডাঙ্গা উপজেলা চুয়াডাঙ্গা জেলার একটি বড় উপজেলা। এই উপজেলায় ১৫ টি ইউনিয়ন ও একটি পৌরসভা রয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার ভোটকেন্দ্রে আইন শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালনের জন্য মোতায়েনযোগ্য পিসি, এপিসি, আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই করে দায়িত্ব দেওয়া হবে। যাদের প্রশিক্ষণ ও সার্টিফিকেট রয়েছে তাদের মধ্য থেকে বাছাই করে নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব দেওয়া হবে। আপনারা কেউ অসদুপায় অবলম্বন করবেন না। কাহারও বিরুদ্ধে অসদুপায় অবলম্বনের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশেষ অতিথি সহকারি জেলা কমাড্যান্ট কামরুল ইসলাম, জেলা সার্কেল অ্যাডজুট্যান্ট ও আলমডাঙ্গা উপজেলা বাছাই কমিটির সভাপতি সাইফুল ইসলাম, চুয়াডাঙ্গা সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ইসরাফিল হোসেন। আলমডাঙ্গা উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মাজিদুল ইসলামের উপস্থাপনায় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা প্রশিক্ষিকা রওশন আরা, সদর উপজেলা প্রশিক্ষক আরিফুল ইসলাম।

উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১ টি পৌর সভার সার্টিফিকেটধারী ১ হাজার ৩শ ৮০ জনকে বাছাই সম্পন্ন করা হয়েছে। এছাড়াও ২শ জন অপক্ষোমান রয়েছেন। এদের মধ্যে রয়েছে স্মার্ট কার্ড, ২১ দিনের অস্ত্রসহ ভিডিপি প্রশিক্ষন, ১০ দিনের মৌলিক প্রশিক্ষন প্রাপ্ত, ৩ দিনের নির্বাচনী প্রশিক্ষক প্রাপ্ত আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram