১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার হারদী ইউনিয়ন বিএনপির সভাপতি মোবাশ্বেরুজ্জামান খান প্রবাস আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২২, ২০২৩
114
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার হারদী ইউনিয়ন বিএনপির সভাপতি মোবাশ্বেরুজ্জামান খান প্রবাস মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল মঙ্গলবার রাত ১১ টার দিকে তিনি মৃত্যুবরন করেন। এর আগে রাত পৌনে ১০ টার দিকে আলমডাঙ্গার কলেজপাড়ার বাড়িতে তিনি হঠাৎ বুকে তীব্র ব্যথা অনুভব করলে তাকে শহরের একটি ক্লিনিকে নেওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মোবাশ্বেরুজ্জামান খান প্রবাস হারদী গ্রামের স্বনামধন্য মৃত আনিসুজ্জামান খানের নাতিছেলে। তার পিতার নাম নাজিমুজ্জামান খান মিডু।

নিহত প্রবাসের চাচাতো ভাই তৌফিক খান বলেন, তার ভাই রাত পৌনে ১১ টার সময় হঠাৎ বুকে তীব্র ব্যথা অনুভব করলে দ্রুত তাকে ফাতেমা ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তাকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বলেও জানান তৌফিক খান।

নিহত প্রবাসের একমাত্র মেয়ে প্রজ্ঞা ঢাকার একটি বেসরকারি মেডিকেল কলেজে পড়াশোনার জন্য ঢাকাতে রয়েছেন। মেয়ের সাথে তার মা'ও এখন ঢাকাতে অবস্থান করছেন।

মোবাশ্বেরুজ্জান খান প্রবাসের মৃত্যু খবর ছড়িয়ে পড়লে তাকে দেখার জন্য কলেজপাড়ার বাড়িতে ভীড় করেন তার শুভাকাঙ্ক্ষীরা। অতিশয় নম্র ও ভদ্র স্বভাবের মানুষ প্রবাসের হঠাৎ মৃত্যু সহজে মেনে নিতে পারছেন না কেউ।

একমাত্র ছেলের হঠাৎ মৃত্যুতে শোকাবিহব্বল হয়ে পড়েছেন অবসরপ্রাপ্ত মৎস কর্মকর্তা নাজিমুজ্জামান খান মিডু। ছেলের মৃত্যুতে পাগলপ্রায় হয়ে পড়েছেন মা। শোক সন্তপ্ত পরিবারের পক্ষ থেকে নিহত প্রবাসের জন্য দোয়া কামনা করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram