১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় গাছের গুড়ি বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২১, ২০২৩
50
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় গাছের গুড়ি বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। ২০ নভেম্বর সোমবার রাত সাড়ে ৮টার দিকে গ্যারেজে ভ্যান জমা দিয়ে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাকার নিচে পড়ে মারা যান তিনি। আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের কালিদাসপুর সাদা ব্রিজের নিকট মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।


নিহত ভ্যানচালক মহাসিন আলী (৫০) কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার চকহারদী মেকুরপুর গ্রামের মৃত তাহাজ উদ্দিনের ছেলে। তিনি কালিদাসপুর দক্ষিণপাড়ার ভাড়া বাসায় থেকে ভ্যান চালাতেন।


স্থানীয়রা জানান, মহাসিন আলী দীর্ঘদিন ধরে স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে কালিদাসপুর দক্ষিণপাড়ায় বাসাভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। নিজের ভ্যান না থাকায় কালিদাসপুরের মানিকের গ্যারেজ থেকে ভ্যান ভাড়া নিয়ে চালাতেন।


প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসিন আলী সারাদিন ভ্যান চালিয়ে গতকাল সন্ধ্যার পর গ্যারেজে জমা জমা দিয়ে রাস্তা পার হচ্ছিলন। এসময় পেছন থেকে কুষ্টিয়া মুখী কাঠের গুড়ি বোঝাই (ঢাকা মেট্রো- ট -১৮-৫৮৮৭) ট্রাকটি মহাসিনকে ধাক্কা দিলে তিনি চিৎকার দিয়ে রাস্তায় পড়ে যান। এসময় তার কোমরের উপর দিয়ে ট্রাকের চাকা উঠে পড়ে। ঘটনাস্থলেই পিষ্ট হয়ে তিনি মারা যান। ড্রাইভার ও হেলপার ট্রাকটি ফেলে দ্রæত পালিয়ে যায়।


ঘটনার আরেক প্রত্যক্ষদর্শী চা দোকানদার বলেন, চিৎকার শুনে আমরা দোকান থেকে বের হয়ে দেখি একজন ট্রাকের চাকার নিচে পড়ে আছে। আমরা কয়েকজন গাড়ির ড্রাইভার ও হেলপারকে ধরতে গেলে তারা দৌড়ে পালিয়ে যায়।


নিহত মহাসিন আলীর স্ত্রী রিনা খাতুন আহাজারি করে বলছিলেন, তার সংসারে একমাত্র স্বামীই একমাত্র উপার্জনকারী। দুই ছেলে ছোট। সন্ধ্যার আগে মহাসিন বাড়ি থেকে বের হয়েছে। এখন আমার সংসারের কি হবে। আমার দুই ছেলের দায়িত্ব কে নেবে। আমার ও আমার সন্তানদের দেখার আর কেউ রইল না।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, আলমডাঙ্গা টু কুষ্টিয়া সড়কের কালিদাসপুর সাদা ব্রিজের নিকট কাঠ বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজন মারা গেছেন। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করেছে। ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram