১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করলেন প্রফেসর ড. জে. এম. আব্দুর রকীব

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৭, ২০২৩
152
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন কুষ্টিয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. জে. এম. আব্দুর রকীব। গতকাল ১৬ নভেম্বর বৃহস্পতিবার তিনি যোগদান করেন। সরকারিকরণের পর তিনিই প্রথম অধ্যক্ষ হিসেবে আলমডাঙ্গা সরকারি কলেজে দায়িত্ব পালন করবেন।


ইতোপূর্বে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে সংশ্লিষ্ট কলেজের দুজন শিক্ষক দায়িত্ব পালন করেন।


তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী সম্পন্ন করেন। পরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে পি এইচ ডি করেন। ১৬ তম বিসিএস পরীক্ষায় শিক্ষা ক্যাডারে উত্তীর্ণ হয়ে শিক্ষকতায় যোগদেন তিনি। পরে তিনি ১৯৯৯ সালে কুষ্টিয়া সরকারি কলেজে যোগদান করেন। সর্বশেষ তিনি কুষ্টিয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত ছিলেন।


তাঁর যোগদান উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মোনয়েমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সাইফুজ্জামান, আব্দুল মালেক, আমিনুল ইসলাম, আলমডাঙ্গা সরকারি কলেজের সহকারি অধ্যাপক শেখ শফিউজ্জামান, গোলাম সরোয়ার, ইকবাল হোসেন, রাহাত আরা, দিলরুবা শিরিন, সাইদুর রহমান, মিহতুর রহমান, রেজাউল করিম, প্রভাষক ড. মহবুব আলম, জেসমিন আরা খানম, শরিয়ত উল্লাহ, মনিরুজ্জামান, কামিনী সুলতানা, আব্দুস সেলিম, তাপস রশীদ, মাকসুদুর রহমান, রাশেদুল মোমিন, মাহফুজুর রহমান, মুনজুরুল ইসলাম, রাশেদুল কবীর, সাব্বির হোসেন, মুহাঃ আব্দুল হাইসহ আলমডাঙ্গা সরকারি কলেজের সকল শিক্ষক কর্মচারী উপস্থিত ছিলেন।

এদিকে ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল হোসাইন বাদশা ও আব্দুল্লাহ আল সাকিবের নেতৃত্বে আলমডাঙ্গা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে আলমডাঙ্গা সরকারি কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ প্রফেসর ড. জে এম আব্দুর রকীব“কে ফুলেল শুভেচ্ছা জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram