১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার আসমানখালি বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২, ২০২৩
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাড়াদী প্রতিনিধি: আলমডাঙ্গার আসমানখালি বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে দুই প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে। বুধবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ এ অভিযান পরিচালনা করেন।

অভিযান সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে মেসার্স রাশেদ স্টোর ও মিজান স্টোরে এ অভিযান চালান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় মূল্য তালিকা প্রদর্শন না করা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার দায়ে মেসার্স রাশেদ স্টোরের স্বত্বাধিকারী রাশেদুল আলমকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮,৪৫ ও ৫১ধারায় ২০ হাজার টাকা এবং মেসার্স মিজান স্টোরের স্বত্বাধিকারী মিজানুর রহমানেকে ৩৭ ও ৩৮ ধারায় ৫ হাজার টাকা জরিমানা করে।

এ সময় আসমানখালি ক্যাম্প পুলিশের একটি টিম অভিযানে সহযোগিতা করেন। ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ বলেন ব্যবসায়ি প্রতিষ্ঠান পরিষ্কার রাখা মুল্যতালিকা প্রদর্শন করা ও মেয়াদ শেষ হওয়া পন্য নিদিষ্ট স্থানে রাখা খুবই গুরুত্বপূর্ণ একজন ব্যবসায়ির জন্য।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram