২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রবাস থেকে স্বামী বাড়িতে আসার কয়েকদিন পরই স্বামীকে তালাক দিয়ে পরোকিয়া প্রেমিক এনজিও কর্মীকে বিয়ে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২২, ২০২৩
53
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

প্রবাস থেকে স্বামী বাড়িতে আসার কয়েকদিন পরই স্বামীকে তালাক দিয়ে পরোকিয়া প্রেমিক এনজিও কর্মীকে বিয়ে করছেন এক নারী। ২১ অক্টোবর শনিবার সকালে স্বামীকে আলমডাঙ্গা থেকে তালাক দিয়ে দুপুরে দামুড়হুদায় গিয়ে সিও এনজিও“র ফিল্ড অফিসার রবিউলকে বিয়ে করেছেন ওই নারী। সন্ধ্যায় তালাকপ্রাপ্ত প্রবাসী স্বামীর লোকজন এনজিও“র ফিল্ড অফিসার স্বামীর বাসায় ওই নারীকে পান। পরে তারা স্বামীকে তালাক দিয়ে এনজিও কর্মীকে বিয়ে করার ঘটনা জানতে পারেন ।

জানাগেছে, প্রায় ২০ বছরের দাম্পত্য জীবন তাদের। এর মধ্যে ৯ বছর প্রবাসী ওই নারীর স্বামী । একটি কন্যা সন্তান রয়েছে তাদের। গত সোমবার স্বামী প্রবাস থেকে বাড়িতে এসেছেন। বাড়িতে আসার দিনই তার স্ত্রী বাড়ি থেকে চলে যান। গত কয়েকদিন তাকে খোঁজ করতে থাকে স্বামীর পরিবারের লোকজন। গতকাল সন্ধ্যায় তারা জানতে পারেন স্ত্রী আলমডাঙ্গা কোর্টপাড়া এলাকায় বাসা ভাড়া নিয়েছেন। মেয়ে ও স্বামীর পরিবারের লোকজন ওই বাড়িতে গিয়ে জানতে পারে, তিনি এখন আর প্রবাসীর স্ত্রী নন, সিও এনজিও“র ফিল্ড অফিসার রবিউল ইসলামের স্ত্রী। গতকালে সকালেই তারা আলমডাঙ্গার এক কাজীর নিকট থেকে প্রবাসী স্বামীকে তালাক দিয়ে দামুড়হুদায় গিয়ে রবিউল ইসলামকে বিয়ে করেছে ফেলেছেন।

ওই নারীর প্রবাসী স্বামীর পরিবারের লোকজন জানান, তাদের বাড়িতে থাকাকালিন বিভিন্ন এনজিও থেকে কয়েক লাখ টাকা ঋণও নিয়েছেন ওই নারী। এরমধ্যে সিও এনজিও থেকে নেওয়া ঋনের কিস্তি পরিশোধ করেন এনজিও“র ফিল্ড অফিসার রবিউল ইসলাম।

প্রবাসী স্বামীর পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়, ওই নারী নগদ টাকা, গহনা নিয়ে এসেছেন। এছাড়াও তিনি এনজিও থেকে কয়েক লাখ টাকা ঋণ নিয়ে তা পরিশোধ না করেই পরোকিয়া প্রেমিকের সাথে চলে এসেছেন।

সিও এনজিও“র ফিল্ড অফিসার জানান, আমার সাথে বেশ কয়েক মাস আগে সম্পর্ক হয়। কোর্টপাড়া এলাকায় বাসা ভাড়া নিয়েছি। আমরা গতকাল বিয়ে করে ভাড়া বাসায় উঠেছি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram