১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মন্দির উদ্বোধন করলেন শিল্প মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও আলমডাঙ্গার কৃতি সন্তান প্রতাপ চন্দ্র বিশ্বাস

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২১, ২০২৩
96
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় শ্রী শ্রী বালক সংঘ সার্বজনীন দূর্গা ও কাত্যায়নী মন্দির উদ্বোধন করলেন শিল্প মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও আলমডাঙ্গার কৃতি সন্তান প্রতাপ চন্দ্র বিশ্বাস। একই সময় তিনি প্রদীপ প্রজ্জ্বলন করে শ্রী শারদীয় দূর্গা পূজার শুভ উদ্বোধন করেন। ২০ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় আলমডাঙ্গা ঠাকুরবাড়ি রোড ক্যানেলপাড়ার বালক সংঘের আয়োজনে সার্বজনীন দূর্গা ও কাত্যায়নী মন্দির উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠান বালক সংঘ শ্রী শ্রী সার্বজনীন দূর্গা ও কাত্যায়নী মন্দিরের সভাপতি রাজ কুমার অধিকারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিল্প মন্ত্রনালয়ের যুগ্ম সচিব প্রতাপ চন্দ্র বিশ্বাস। এসময় তিনি বলেন, আমি আলমডাঙ্গার সন্তান। খাগড়াছড়ির জেলা প্রশাসক থাকাকালীন ফাঁকা জায়গায় মন্দিরের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করেছিলাম। তখন আমি একটি ক্ষুদ্র অর্থ মন্দিরের জন্য অনুদান দিয়েছিলাম। এক বছরের ভেতরে মন্দির কমিটি সেই ফাকা জায়গায় একটি মন্দির তৈরি করেছে। আজ মন্দিরটি দেখে খুবই ভাল লাগছে। আপনারা এই মন্দিরে প্রতিবছর পূজা করবেন। আমি যে মাটির সন্তান, সে মাটির কাছে ঋণি। সে মাটিতে কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে হয়।


বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সচিবের সহধর্মিনী দীপান্বিতা বিশ্বাস, ৩ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন, যুগ্ম সচিবের দুই মেয়ে, মা, মাসি, যুগ্ম সচিবের ভাই সনত কুমার বিশ^াস, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ সাধুখা, পৌর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি লিপন কুমার বিশ^াস, বিশিষ্ট ব্যবসায়ী উৎপল দত্ত, আলমডাঙ্গা থানার এসআই আশিকুল হক।

পৌর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সম্পাদক পলাশ আচার্জ্যর উপস্থাপনায় উপস্থিত ছিলেন বালক সংঘ মন্দির কমিটির সাধারন সম্পাদক বিজন অধিকারী, পবন অধিকারী, কেটু পোদ্দার, ঝড়ো অধিকারী, পাপ্পু কুমার দে, অর্জুন ধর, সোহাগ ভট্টাচার্য্য শুভ, দিপংকর অধিকারী, সজিব দত্ত, ডা. অনুপ সরকার, শ্রাবন ঘোষ, তারক ঘোষ, বিপ্র কর্মকার, প্রিতম দে, প্রসেনজিৎ কর্মকার, চিন্ময় কুমার দে, রাজন কর্মকার, সাধন ঘোষ, গৌরব কর্মকার, প্রান্ত সরকার, নয়ন ঘোষ, বিজয় পাত্র, সৌমিক সরকার, অপূর্ব হালদার, দ্বিপতো ঘোষ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram