২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আালমডাঙ্গা বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৮, ২০২৩
65
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আালমডাঙ্গা বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। ১৬ অক্টোবর সোমবার বণিক সমিতির কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার সাবেক ব্যাংকার সিরাজুল ইসলাম প্রার্থীদের মধ্যে প্রতীক ঘোষনা করেন। এ সময় নির্বাচনে বিভিন্ন পদের জন্য প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা উপস্থিত ছিলেন।


সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতায় তিনজনের মধ্যে আরেফিন মিয়া মিলন পেয়েছেন ছাতা প্রতিক, সাবেক সভাপতি মকবুল হোসেন পেয়েছেন দোয়াত কলম ও সাইফুল ইসলাম লিটন পেয়েছেন চাকা প্রতিক। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতায় ৪ জনের মধ্যে কামরুজ্জামান হীরা প্রতীক পেয়েছেন মাছ, রফিকুল আলম পেয়েছেন চশমা, হাফিজুর রহমান পেয়েছেন দেওয়াল ঘড়ি ও হামিদুল ইসলাম মাস্টার পেয়েছেন বটগাছ।
সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতায় ২ জনের মধ্যে কামাল হোসেন পেয়েছেন আনারস প্রতিক ও আব্দুল্লাহ আল মামুন পেয়েছেন বাইসাইকেল প্রতিক।


সহ-সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতায় ৪ জনের মধ্যে জাহাঙ্গীর আলম পেয়েছেন গোলাপ ফুল প্রতিক, বাবলুর রহমান পেয়েছেন ডাব, বদর উদ্দিন পেয়েছেন হাঁস ও শরিফুল ইসলাম পেয়েছেন বাঘ প্রতিক।


সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতায় ২ জনের মধ্যে আব্দুল লতিফ পেয়েছেন মই প্রতীক ও আমিরুল ইসলাম লিটন পেয়েছেন চেয়ার প্রতিক। কোষাধ্যক্ষ পদে প্রতিদ্বন্দ্বিতায় ২ জনের মধ্যে আলাউদ্দিন পেয়েছেন মোরগ প্রতীক ও সোহানুর রহমান বাবুল পেয়েছেন হাতী প্রতিক।
দপ্তর সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতায় ২ জনের মধ্যে ইফতেখার আহমেদ পেয়েছেন টিয়া পাখি ও শফিউল আলম মিলন পেয়েছেন কলম প্রতিক।
ক্রীড়া সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতায়২ জনের মধ্যে মাসুদ রানা পেয়েছেন ফুটবল ও হাবিবুর রহমান পেয়েছেন আম প্রতীক। ধর্ম সম্পাদক পদে ২ প্রার্থির মধ্যে আসাদুল হক পেয়েছেন তারা প্রতিক ও রেজাউল করীম পেয়েছেন মিনার প্রতিক।


এছাড়া নির্বাচনে সদস্য পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এদের মধ্যে ১ জন মনোনয়নপত্র জমা দেননি ও দুইজন মনোনয়ন পত্র প্রত্যাহার করায় বাকী সদস্য পদে ১০ জন সদস্য বিনাপ্রতিদ্বন্দিতায় বিজয়ী হয়েছেন । আগামী ২৮ অক্টোবর সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram