২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফুটবলে খুলনার হয়ে বরিশাল বিভাগকে হারিয়ে রীতিমত হৈচৈ ফেলে দিয়েছে আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রিরা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২, ২০২৩
156
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


৫০তম জাতীয় গ্রীষ্মকালিন ক্রীড়া প্রতিযোগীতায় ফুলবলে খুলনা বিভাগে চ্যাম্পিয়ন হয়ে বরিশাল বিভাগকে হারিয়ে রীতিমত হৈচৈ ফেলে দিয়েছে আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রিরা। ২৫ সেপ্টেম্বর খুলনা বিভাগের হয়ে বরিশাল বিভাগকে হারিয়ে আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা জয়লাভ করে।

খুলনা বিভাগের ১০টি জেলার মধ্যে খুলনা বিভাগীয় চ্যাম্পিয়ন হয় চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা। এরপর খুলনা বিভাগের হয়ে আলমডাঙ্গার ছাত্রলীরা বরিশাল বিভাগকে ১- গোলে হারিয়ে রীতিমত সবাইকে তাক লাগিয়ে দেয়।

উপ-অঞ্চলের চ্যাম্পিয়ন দলগুলো ৪টি অঞ্চলে বিভক্ত হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। পদ্মা, গোলাপ, চাঁপা ও বকুল -এ ৪টি অঞ্চলের বিজয়ী দলগুলোর মধ্যে ২৭ সেপ্টেম্বর সিলেট শহরের বিভিন্ন ভেন্যুতে প্রতিযোগিতা শুরু হয়। ফুটবলে বরিশাল বিভাগকে হারিয়ে উপ-অঞ্চল গোলাপ (খুলনা ও বরিশাল) বিভাগের প্রতিনিধিত্ব করে আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা।

সিলেটে ২৭ সেপ্টেম্বর শুরু হওয়া ফুটবল খেলায় দূর্ভাগ্যজনকভাবে হেরে বিদায় নিতে হয় আলমডাঙ্গার মেয়েদের।


খুলনা বিভাগীয় ও উপ-অঞ্চলের ফুটবল খেলার বিজয়ী ট্রফি নিয়ে গতকাল দুপুরে খেলতে যাওয়া ছাত্রীরা আলমডাঙ্গা বালিকা বিদ্যালয়ে পৌঁছলে বিদ্যালয়ে শিক্ষক শিক্ষার্থীরা তাদেরকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। বিদ্যালয় জুড়ে আনন্দের বন্যা বয়ে যায়। অভিনন্দনে অভিনন্দনে ভাসতে থাকেন ছাত্রীরা।


ফুটবলের কোচ হিসেবে দায়িত্ব পালনকারী সোহাগ জানান, আলমডাঙ্গা পাইলট বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি একটু ভাল করে খেলাধুলায় মনোনিবেশ করাতে পারলে এর চেয়েও বড় কিছু অর্জন করা সম্ভব।


আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান বলেন, এটা আমাদের স্কুলের মেয়েদের খুব বড় একটা অর্জন। একে একে জয় পেয়ে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে আমাদের মেয়েরা। খুলনার হয়ে বরিশাল বিভাগকেও হারিয়েছে। আমরা আলমডাঙ্গা বাসি আনন্দিত। এখন থেকে ছাত্রীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় আরো বেশি করে মনোনিবেশ করানো হবে।

পুরুষদের ফুটবলের জীর্ণ দশায় এলাকায় নারী ফুটবলারদের এহেন সাফল্যে উৎফুল্ল এলাকাবাসী।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram