১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে মোটরসাইকেল শোডাউন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১, ২০২৩
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগ এবং উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মোটরসাইকেল শোডাউন ও পথসভা
আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগ এবং উপজেলা ছাত্রলীগের যৌথ আয়োজনে সন্ধ্যার পর আগামী দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে মোটরসাইকেল শোডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় শহরের প্রধান প্রধান সড়কে মোটর সাইকেল শোডাউন শেষে স্মৃতি স্তম্ভ মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় বক্তব্য রাখে উপস্থিত ছিলো উপজেলা যুবলীগ নেতা রাকিব আহমেদ(রকি), আসিফ ইকবাল(অটল), উপজেলা ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান হাসান, আব্দুল্লাহ আল হোসাইন(বাদশা), ইছানুর কবীর, আব্দুল্লাহ আল সাকিব। এছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা চঞ্চল, আরফিন, আরিফুল, সেলিম, নয়ন কলেজ ছাত্রলীগ নেতা আসিফ, পলাশ, শোয়েব, নাহিয়ান, রিয়ন, রানা, শিহাব, সাম্য, শান্ত, সবুজ প্রমুখ।

এসময় বক্তরা বলেন সামনে জাতীয় নির্বাচন। নির্বাচন এলেই দেশের স্বাধীনতা বিরোধীরা সক্রিয় হয়ে ওঠে। তারা চক্রান্ত শুরু করে। কিন্ত এই চক্রান্ত এবার আর করতে দেয়া হবে না। যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে সকল চক্রান্ত রুখে দেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram