২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় এফবিসিসিআইর নবনির্বাচিত পরিচালক মোল্লা গ্রুপের চেয়ারম্যান সহিদুল মোল্লা শিপলেন গণ সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৬, ২০২৩
92
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিপুল ভোটে এফ বি সি সি আই এর পরিচালক পদে নির্বাচিত হওয়ায় মোল্লা গ্রুপের চেয়ারম্যান সহিদুল মোল্লা শিপলেনকে তাঁর জন্মস্থান আলমডাঙ্গার বন্ডবিল গ্রামবাসির পক্ষ থেকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল সোমবার বিকেলে বন্ডবিল গ্রামে শিপলেনকে নিয়ে গর্বিত গ্রামবাসী এ সংবর্ধনার আয়োজন করে।

গ্রামবাসীর ভালবাসায় মুগ্ধ ও সিক্ত শিপলেন মোল্লা এফবিসিসিআই নির্বাচনে তাঁর প্রার্থীতার প্রেক্ষাপট বর্ননা করে বলেন, নির্বাচনে যাওয়ার তাঁর কোন ইচ্ছা ছিল না। ঢাকার বিভিন্ন ব্যবসায়ীরা প্রথমে তাকে নির্বাচন করতে প্রলুব্ধ করেন। পরে তিনি আলমডাঙ্গার বাড়িতে এসে তাঁর ভাইদের আলোচনা করে তাদের সম্মতি নেন।

তিনি তাঁর বড় ভাই মরহুম আওরঙ্গজেব মোল্লা টিপুকে স্মরণ করে বলেন, তিনি আজ নেই। তাঁর অনুপস্থিতিতে চুয়াডাঙ্গা-১ আসনের এমপি সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুনকে অভিভাবক হিসেবে আমরা মানি। এফবিসিসিআই নির্বাচনের বিষয়ে তাঁর অনুমতি নিতে গেলে তিনিই সবচেয়ে বেশী অনুপ্রেরণা যুগিয়েছেন আমাকে। তিনি বলেন, আমার গ্রামের মুরুব্বীরা আমাকে স্নেহ করেন, ঢাকার ব্যবসায়ী সমাজের নেতৃবৃন্দ আমাকে ভালবাসেন। সবার ভালবাসায় আমি বিপুল ভোটে এফবিসিসিআই নির্বাচনে পরিচালক পদে নির্বাচিত হয়েছি। তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের বর্ননা দিয়ে বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। কয়টার নাম বলব, উন্নয়নের নাম বলে শেষ করা যাবে না। সামনেই জাতীয় নির্বাচন। আপনারা আবারও আওয়ামীলীগের নৌকায় ভোট দিয়ে এই সরকারকে ক্ষমতায় আনবেন।

সামাজিক ব্যক্তিক্ত সালাউদ্দিন পিনটুল মোল্লার সভাতিত্বে প্রধান অতিথি ছিলেন সহিদুল ইসলাম মোল্লা শিপলেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, পৌর আওয়ামীলীগের সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল ইসলাম অপু মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম মোল্লা টিংকু, বিশিষ্ট লিমন মোল্লা, শোভন শোল্লা, সোয়েব আলী মোল্লা, শহিদুল ইসলাম, গেটবন্ডবিল জামে মসজিদের ইমান আবু হানিফ।

সাবেক কাউন্সিলর মামুন অর রশিদের উপস্থাপনায় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আনোয়ারুজ্জামান বাবু, রবিউল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শহিদ মোল্লা, সম্পাদক শাফায়েত মোল্লা, সহসভাপতি আকবার আলী, আবু বাক্কা, সৈয়দ মন্ডল, যুগ্ম সাধারন সম্পাদক আরশাদ আলী, রিন্টু মালিথা, আনিস মোল্লা, রফিক মোল্লা, সানোয়ার মুন্সি, সাজন মোল্লাসহ বন্ডবিল গ্রামের কয়েকশ গণ্যমান্য ও সাধারন মানুষ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram