১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার বামানগরে গলায় ফাঁস দিয়ে এক নারীর আত্মহত্যা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৭, ২০২৩
67
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গার হারদী ইউনিয়েনর বামানগর গ্রামে পারিবারিক কলোহের জেরধরে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে এক নারী আত্মহত্যা করেছে। ১৬ সেপ্টেম্বর শনিবার দুপুরের বাড়ি কেউ না থাকায় নিজ ঘরের আড়ায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যার করে বলে জানা গেছে। আত্মহত্যার ঘটনায় আলমডাঙ্গা থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে সুরতহাল রিপোর্ট মৃত দেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।


জানা গেছে, আলমডাঙ্গা উপজেলা হারদী ইউনিয়নের বামানগর গ্রামের কারিগর পাড়ায় এনামুল হকের স্ত্রী রেবেকা খাতুন (৩৫)। শনিবার সকালে এনামুল হক ও তার ছেলে ঘর নির্মাণ কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। এই সুযোগে দুপুরের দিকে নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
এলাকাবাসি জানায়, পারিবারিক কলোহের জেরধরে রেবেকা খাতুন আত্মহত্যা করতে পারে।


নিহতের ছোট ছেলে রাহুল এসে দেখে ঘরের দরজা বন্ধ এ সময় জানালা দিয়ে দেখতে পায়ে তার মা ঘরের আড়ার সাথে ঝুলছে। তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে।


আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত রেবেকা খাতুনের লাশের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


নিহত রেবেকা খাতুন দুই সন্তানের জননী ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram