১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১টি ক্লিনিকে ও ১টি ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৪, ২০২৩
51
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে একটি ক্লিনিকে ও পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করায় একটি ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা প্রদান করা হয়েছে। ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে আলমডাঙ্গার হাউসপুরের ফিরোজা ক্লিনিকে ১০ হাজার ও পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করার অপরাধে মুন্সি ট্রেডার্সে ১ হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ।


জানাগেছে, আলমডাঙ্গা শহরের হাউসপুর ব্রিজ এলাকায় ফিরোজা ক্লিনিক নামে একটি প্রাইভেট হাসপাতাস আছে। ওই ক্লিনিকের কোন কাগজপত্র নেই এমন অভিযোগ উপজেলা সহকারি কমিশনার ভ‚মি রেজওয়ানা নাহিদ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ক্লিনিকের কোন বৈধতা না থাকায় ক্লিনিক মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

একই স্থানে পন্যে পাটজাত মোড়ক ব্যবহার না করার অপরাধে মুন্সি ট্রেডার্সে পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার ( নিয়ন্ত্রণ) আইন, ২০১০ অনুযায়ী দোকান মালিককে ১ হাজার টাকা জরিমানা করেন। এসময় চুয়াডাঙ্গা জেলা পাট অধিদপ্তরের পরির্দশক আসাদুজ্জামান ও আলমডাঙ্গা থানার এসআই মেজবাহুর দারাইন সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram