১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কুমারী মরহুম মসলেম উদ্দীন স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২, ২০২৩
102
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার কুমারী মরহুম মসলেম উদ্দীন স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ উদ্বোধন করা হয়েছে। ১ সেপ্টেম্বর বিকালে কুমারী ফুটবল মাঠেছ কুমারী চাষী ক্লাবের আয়োজনে ১৬ দলের এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় আলমডাঙ্গার মন্ডল স্পোর্টস ও মেহেননগর ডন ক্লাব অংশ গ্রহন করেন।

খেলার নির্ধারিত সময় শেষে ট্রাইবেকারে মন্ডল স্পোর্টস ৫-৪ গোলে মেহেননগর ডন ক্লাবকে হারিয়ে জয় লাভ করে।

খেলা উদ্বোধন করেন কুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু। এসময় তিনি বলেন, খেলাধুলা যুবসমাজকে মাদক ও মোবাইল আসক্তিসহ সকল ধরনের অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখে। মাদক ও মোবাইল আসক্ত থেকে এলাকার যুবকদের দূরে রাখতে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের খেলোয়াড়দের নিয়ে এ খেলার আয়োজন করতে হবে। আগামীতে আরও বড় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। এ টুর্নামেন্ট থেকে অনেক ভালো খেলোয়াড় তৈরি হবে। তাদের দিয়ে টিম তৈরি করা হবে। এছাড়া ক্রীড়া অঙ্গনে সব ধরনের সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

কুমারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য মজনুর রহমান জান্টু, জামজামী ক্যাম্প পুলিশের এসআই শরিয়তুল্লাহ, ইউপি মেম্বার শরিফুল ইসলাম, আইনাল হক, দোলন, আফাজ উদ্দিন, চাষী ক্লাবের কোষাধ্যক্ষ আলতাফ হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন সেলিম রেজা, রাজিব, শাহিন, শাজাহান, বকুল, শংকর, আলমগীর, মেহেদী, সাব্বির, জীবন। খেলা পরিচালনা করেন আবুল কালাম, সহযোগী শাকিল ও সাকিব।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram