২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌরসভার মরহুম কর্মচারী দবির উদ্দিনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৩০, ২০২৩
46
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌরসভার মরহুম কর্মচারী দবির উদ্দিনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ আগস্ট মঙ্গলবার বাদ যোহর জান্নাতুল বাকী জামে মসজিদ ও লিল্লাহ বোর্ডিং এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলমডাঙ্গা পৌর পরিষদ ও পৌর কর্মকর্তা কর্মচারী অ্যাসোসিয়েশন এ দোয়া মাহফিলের আয়োজন করে।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র হাসান কাদির গনু। এসময় তিনি বলেন দবির উদ্দিনকে অনেক ছোট থেকে মানুষ করেছি। সে ছিল আমার ছেলের মত। তাকে আলমডাঙ্গা পৌর সভায় চাকুরীও দিয়েছি। কোনদিন কোন ব্যক্তি তার নামে আমার কাছে কোন অভিযোগ নিয়ে আসেনি। হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৩ আগস্ট বিকাল ৪ টার সময় মৃত্যু বরণ করে। তার জন্য সকলে দোয়া করবেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আওয়ামীলীগের যুুুুুুুুুুুুুুুুুুুুগ্ম সম্পাদক কাজী রবিউল হক, প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলাম, জহুরুল ইসলাম স্বপন, নির্বাহী প্রকৌশলী জাহাঙ্গড়ীর হোসেন, সচিব রাকিবুল ইসলাম, বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, ক্যাশিয়ার আলাউদ্দিন, ব্যবসায়ী মোহাম্মদ আলী, কাউন্সির আলাল উদ্দিন, আব্দুল গাফফার, সদর উদ্দিন ভোলা, আশরাফুল হোসেন বাবু, ডালিম হোসেন, সাইফুল ইসলাম মুন্সিসহ পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন হাফেজ ওমর ফারুক।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram