১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ঢেউটিন ও নগদ অর্থ পেল অসহায়, দুস্থ ও প্রাকুতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১০৩টি পরিবার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৮, ২০২৩
55
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ঢেউটিন ও নগদ অর্থ পেল অসহায়, দুস্থ ও প্রাকুতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১০৩টি পরিবার। ২৭ আগস্ট রবিবার দুপুরে আলমডাঙ্গা উপজেলা চত্তরে চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন উপস্থিত থেকে ঢেউটিন ও নগদ অর্থের চেক বিতরণ করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের উদ্দ্যোগে বিতরণ করা হয়। এসময় এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে দিনরাত কঠোরভাবে পরিশ্রম করে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশে কেউ না খেয়ে থাকবে না, প্রত্যেক মানুষের নিজস্ব বাড়ি থাকবে। তারই ধারাবাহিকতায় আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও গৃহহীন মানুষের বাড়ি তৈরীর করে দিয়েছেন। বাড়ি মেরামত করার জন্য তিনি ঢেউটিন ও নগদ টাকাও দিচ্ছেন। বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি, মাতৃত্বকালীন ভাতা দিচ্ছেন।


অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন, জেলা ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক। স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা এনামুল হক।

কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস, আবু সাঈদ পিন্টু, মাহমুদুল হাসান চঞ্চল, এমদাদুল হক মুন্সি, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, কৃষি অফিসার রেহানা পারভীন, কৃষি সম্প্রসারন কর্মকর্তা সোহেল রানা, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, সাবেক কলেজ ছাত্রলীগের আহবায়ক সোহেল রানা শাহীন, যুবলীগ নেতা পাপন, সৈকত খান, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল হক, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, আব্দুল্লাহ আল সাকিব। অনুষ্ঠান শেষে অসহায়, দুস্থ ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১০৩ পরিবারের সদস্যদের হাতে ১০৩ বান ঢেউটিন ও ৩ হাজার করে ৩ লাখ ৯ হাজার টাকার চেক তুলে দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram