১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কে বরযাত্রীর গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক যুবক আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২১, ২০২৩
183
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কে বরযাত্রীর গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক যুবক নাহিদ মারাত্মক জখম হয়েছেন। ২০ আগস্ট রবিবার দুপুরে আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের নওদাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বরের প্রাইভেট কারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত নাহিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রাইভেট কারের সন্মুখভাগ ও মোটরসাইকেল দুমড়েমুচড়ে গেছে।


জানাগেছে, কুষ্টিয়া সদর উপজেলার ডাগরিভিটা খেজুরতলা গ্রামের আব্দুল আজিজের ছেলে ফার”ক হোসেন মাইক্রোবাসের একটি বহর নিয়ে দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে বিয়ে করা জন্য যাচ্ছিলেন। বিয়ে উপলক্ষে সাজানো বরের প্রাইভেট কার (ঢাকা মেট্রো- গ-৩৯-০৭৭২) মাইক্রোবাস বহরের সামনে ছিল। বিয়ের গাড়ির বহরটি আলমডাঙ্গার নওদাপাড়া নামক স্থানে পৌছলে অপরদিক থেকে আসা আলমডাঙ্গা কলেজপাড়ার মৃত নজর”ল ইসলাম মাস্টারের ছেলে নাহিদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেটি ছিটকে পড়ে দুমড়েমুচড়ে যায়।

নাহিদ রক্তাক্ত জখম হয়। বরের প্রাইভেট কারের সন্মুখভাগ ক্ষতিগ্রস্থ হলেও ভেতরে থাকা কেউ আহত হননি। স্থানীয়রা নাহিদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বরের প্রাইভেট কার ও মোটরসাইকেল উদ্ধার করে নিজেদের হেফাজতে নিয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram