২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে শোক র‌্যা‌লি ও আ‌লোচনা সভায় দিলিপ কুমার আগরওয়ালা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৬, ২০২৩
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে দিনটি পালন করেছেন দিলিপ কুমার আগরওয়ালা। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য ও প্রসিদ্ধ ডায়মন্ড ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী। দিনটি উপলক্ষে দুপুর টার সময় আলমডাঙ্গা পান্না কমিউনিটি সেন্টার থেকে বিশাল এক শোক র‌্যালি নিয়ে উপজেলা চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


নৌকা মঞ্চের প্রধান উপদেষ্টা সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় দিলিপ কুমার আগরওয়ালা বলেন, আজকের দিনে বঙ্গবন্ধু শহীদ হয়েছেন। কিন্তু তিনি একটা কাজ করে গেছেন। ঘরে ঘরে তার আদর্শের সৈনিক সৃষ্টি করে গেছেন। তার আদর্শের পথ ধরে আলমডাঙ্গাতে যারা আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করেছেন, তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। বিশেষ করে প্রয়াত ব্যারিস্টার বাদল রশীদ ও আইয়ুব হোসেনসহ অনেককে। আগামি নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে পরিণত করার সুযোগ করে দেবেন। যাতে প্রধানমন্ত্রীকে আমি বলতে পারি - আলমডাঙ্গার মাটি আওয়ামী লীগের ঘাটি।


এসময় উপস্থিত ছিলেন নৌকা মঞ্চের সহসভাপতি পদ্মবিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তাহের, জেলা কৃষকলীগের সভাপতি ও মোমিনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার, জামজামি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মহাবুব আলম, রফিকুল, আশরাফুল, আরিফ প্রমুখ।


আলোচনা শেষে শহরের টকিজ সিনেমা হলে(বর্তমান পান্না কমিউনিটি সেন্টারে) কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। কাঙ্গালীভোজে শত শত মানুষ অংশ গ্রহণ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram