২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার হারদী উদয়পুর যুব মহিলালীগের আয়োজনে মানববন্ধন ও আলোচনা সভায় দিলিপ কুমার আগরওয়ালা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৪, ২০২৩
80
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার উদয়পুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ও ১৫ আগস্টের খুনিদের দেশে ফিরিয়ে আনা এবং শাস্তি কার্যকর করার দাবিতে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ আগস্ট রবিবার দুপুরে অনুষ্ঠিত ওই মানববন্ধন ও আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য ও প্রসিদ্ধ ডায়মন্ড ওয়াল্ডের স্বত্বাধিকারী দিলিপ কুমার আগরওয়ালা।


এসময় তিনি বলেন, আপনারা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সবাই মিলে নৌকা মার্কায় ভোট দিবেন। আপনারা আপনাদের বাড়ির আশেপাশে সকলের নিকট নৌকা মার্কায় ভোট চাইবেন। নৌকা মার্কার প্রার্থী যেই হোক না কেন আপনার তাকেই ভোট দিবেন। আমি আপনাদের নিকট দোয়া চাইতে এসেছি। আগামী নির্বাচনে আমি যদি নৌকা প্রতিক পাই তাহলে আপনারা আমাকে ৫ বছরের জন্য আপনাদের সেবা করার সুযোগ দিবেন। ৫ বছরে যে মানুষের ভাগ্যের ্উন্নয়ন করা সম্ভব তা পাশর্^বর্তি জেলা মেহেরপুরে দেখিয়েছে। ৫ বছরে অনেক কিছু করা যায়। শুধু করার ইচ্ছা থাকতে হবে।


তিনি বলেন, ১০ বছর ধরে চুয়াডাঙ্গা আলমডাঙ্গার উন্নয়নের জন্য কাজ করে চলেছি। আমার মায়ের নামে তারাদেবী ফাউন্ডেশন করেছি। গর্ভবতী মায়েদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া আসার ফ্রি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছি। আমি চেষ্টা করেছি প্রতিবন্ধীদের জন্য কয়েক হাজার হুইল চেয়ারের ব্যবস্থা করার।


তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী ১৫ বছরে অনেক উন্নয়ন করেছেন। আপনারা নিজেরাই দেখেন কত রকম ভাতা দিচ্ছেন। মুক্তিযোদ্ধাদের ভাতা, গর্ভবতী ভাতা, প্রতিবন্ধি ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা। প্রধানমন্ত্রীর অঙ্গীকার কোন মানুষ গৃহহীন থাকবেন না। প্রত্যেকের একটি করে বাড়ি থাকবে। ক্ষুধামুক্ত বাংলাদেশ হবে। ইতোমধ্যে কিন্তু আপনারা এর সুফল পেয়েছেন।


মানববন্ধন ও আলোচনা সভায় কাঠাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আজিজুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নৌকা মঞ্চের সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, জেলা কৃষকলীগের সহসভাপতি আক্তারুজ্জামান, জেলা কৃষকলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, গাংনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রকিবুল ইসলাম,চুয়াডাঙ্গা সদর উপজেলা কৃষকলীগের সভাপতি দুদু, চুয়াডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ায়েচ কুরুনী টিটু, জামজামি চেয়ারম্যান নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শফি উদ্দিন মাস্টার, সাবেক শিক্ষা অফিসার ফজলুল হক , পবিত্র কুৃৃমার আগরওয়ালা, নিরঞ্জন কুমার আগরওয়ালা।

হারদী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আশরাফুল হকের উপস্থাপনায় উপস্থিত ছিলেন হারদী ইউনিয়ন যুবলীগের জিল্লু মেম্বার, রানা, সালাম, শরিফ, মুনতাজ, সাহিবুল, পারভেজ, মন্টু, আরজান, চায়েন, হারদী ইউনিয়ন যুব মহিলালীগের রুমিয়া খাতুন, লিপি খাতুন, সীমা খাতুন, রুশিয়া খাতুন, আয়েশা খাতুন, রিজিয়া পারভীন, রোজিয়া খাতুনসহ হারদী, ওসমানপুর, প্রাগপুর, কেশবপুর, লক্ষিপুর, মোড়ভাঙ্গা, শেখপাড়া, বামানগর, উদয়পুর, কাটাভাঙ্গ, পুলতাডাঙ্গা ও আশপাশ গ্রামের শত শত নারীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ও ১৫ আগস্টের খুনিদের দেশে ফিরিয়ে আনা এবং শাস্তি কার্যকর করার দাবিতে মানব বন্ধন ও আলোচনা সভায় উপস্থিত হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram