২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ৪৩ পিস ইয়াবাসহ হারদীর শামীম আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৩, ২০২৩
78
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ হারদী গ্রামের মাদক ব্যবসায়ী শামীমকে আটক করেছে। ১১ আগস্ট শুক্রবার রাতে হারদী বাজার এলাকা থেকে তাকে ইয়াবাসহ আটক করা হয়।


জানাগেছে, আলমডাঙ্গা উপজেলা ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার সীমান্তবর্তি এলাকা হারদী, ওসমানপুর, প্রাগপুর, কেশবপুর, মোড়ভাঙ্গা। আর মাদক ব্যবসায়ীরা এসকল সীমান্তবর্তি এলাকায় সবধরনের মাদক বিক্রয় করে। এক জেলা থেকে মাদক নিয়ে অন্য জেলায় বিক্রয় করতে তাদের সুবিধা হয়। উপজেলার হারদী গ্রামের চেয়ারম্যানপাড়ার আজিজুল হকের ছেলে শামীম আলী (২৫) দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য ইয়াবা বিক্রয় ও সেবন করে।

শুক্রবার রাতে আলমডাঙ্গা থানার এসআই মাহমুদুল হাসান মিন্টু সঙ্গীয় ফোর্স নিয়ে হারদী বাজারে তিন রাস্তার মোড়ে মীর জিয়ার ফলের সামনে থেকে শামীমকে আটক করে। আটকের পর জিজ্ঞাসা বাদের একপর্যায়ে তার নিকট থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকালই তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram