২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় দুই ব্যবসায়ীকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১১, ২০২৩
74
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চাল রাখার ক্ষেত্রে পাটজাত মোড়কের(বস্তা) পরিবর্তে প্লাস্টিট ব্যবহার করার দায়ে আলমডাঙ্গায় দুই ব্যবসায় প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রাথমিক সতর্ক করাসহ জরিমানা করা হয়েছে। ১০ আগস্ট বৃহস্পতিবার দুপুরে আলমডাঙ্গা পৌর শহরের চালের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস।


জানাগেছে, পণ্যে পাটজাত মোড়ক বাধ্যতামূলক ব্যবহার আইনে আলমডাঙ্গা বাজারের দুই চাল ব্যবসায়ীকে জরিমানা করা হয়। এসময় সকল দোকানদার ও ব্যবসায়ীদের পণ্যে বাধ্যতামূলক পাটের মোড়ক(বস্তা) ব্যবহারে সতর্ক করা হয়। চাল রাখার ক্ষেত্রে পাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের বস্তার ব্যবহার করার অপরাধে শহরের আলিফ উদ্দিন সড়কের মেসার্স জিকে ট্রেডার্সের মালিক বাবুকে ৪ হাজার টাকা জরিমানা ও চালের বাজারের মেসার্স আজিবার রহমান ট্রেডার্সের মালিক আশরাফুল হক মুক্তারকে ২ হাজার টাকা জরিমানা করেন। এসময় চুয়াডাঙ্গা জেলা পাট অধিদপ্তরের পরির্দশক আসাদুজ্জামান ও আলমডাঙ্গা থানার এসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।


ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram