২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নেররিয়াজ উদ্দিন সভাপতি ও মজিবার রহমান সাধারন সম্পাদক নির্বাচিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১০, ২০২৩
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় উৎসবমুখর পরিবেশে ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রিয়াজ উদ্দিন সভাপতি ও মজিবার রহমান সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। ৫ আগস্ট শনিবার সকাল ৯ থেকে শুরু হওয়া নির্বাচন আলমডাঙ্গা থানা পুলিশের কড়া নিরাপত্তা মধ্যদিয়ে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে বিকাল ৪টার সময় নির্বাচন শেষ হয় ।


চুয়াডাঙ্গা আন্তঃজেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন ১৮৯৫-র আলমডাঙ্গা শাখা কার্যালয়ে সদস্য সংখ্যা ৪শ ৩৩ জন। ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ৪শ ৩৩ ভোটের মধ্যে ৪শ ৫ ভোট পোল হয়।


নির্বাচনে সভাপতি পদে রিয়াজ উদ্দিন ছাতা প্রতিকে ২শ ৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আব্দুল মালেক সাইকেল প্রতিকে পেয়েছেন ১শ ৩৬ ভোট। সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন দুই জন। এদের মধ্যে হাফিজুল ইসলাম দাড়িপাল্লা প্রতিকে ১শ ৯৯ ভোট ও শহীদুল ইসলাম ইপি হরিণ প্রতিকে ১শ ৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বি প্রার্থী জাহাঙ্গীর আলম মশাল প্রতিকে পেয়েছেন ১শ ৫৯ ভোট। সাধারন সম্পাদক পদে মজিবার রহমান আনারস প্রতিকে ১শ ৯৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আকুল হোসেন মাছ প্রতিকে ১শ ১২ ভোট ও রফিকুল ইসলাম লিটন কুড়েঘর প্রতিকে ৭৮ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক পদে সাজ্জাদুর রহমান সাজু ট্রাক প্রতিকে ১শ ৯৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আব্দুল জব্বার হাতি প্রতিকে ১শ ১৩ ভোট ও মিজানুর রহমান দোয়াত কলম প্রতিকে ৫৯ ভোট পেয়েছেন। সহসম্পাদক পদে মুক্তার আলী মই প্রতিকে ১শ ৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী সুরমত আলী চেয়ার প্রতিকে ১শ ৩৪ ভোট ও মিলনুর জামান ফুটবল প্রতিকে ৫৮ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল হান্নান বালতি প্রতিকে ১শ ৪২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী সুজন শেখ মোটরসাইকেল প্রতিকে ১শ ৩৩ ভোট ও মোজাফফর হোসেন গোলাপ প্রতিকে ১শ ৯৯ ভোট পেয়েছেন। প্রচার সম্পাদক পদে আশরাফুল হক রুবেল উড়জাহাজ প্রতিকে ২শ ১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী এনামুল মাইক প্রতিকে ১শ ৫৩ ভোট পেয়েছেন। এছাড়া বিনাপ্রতিদ্বন্দ্বিতায় কোষাধ্যক্ষ পদে বিজয়ী হয়েছে সেন্টু আলী, কার্যকরী সদস্য পদে বিনা প্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী হয়েছেন রুবেল আলী ভোলা, মীর হোসেন, হাসেম আলী, আক্তার আলী।


আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক একরামুল হোসাইন, এসআই আমিনুল হক, এসআই শরিয়তুল্লাহ, এএসআই শরিফুলসহ সঙ্গীয় ফোর্স সকাল থেকে নির্বাচন শেষাবধি আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে উপস্থিত ছিলেন। চুয়াডাঙ্গা আন্তঃজেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন ১৮৯৫“র আলমডাঙ্গা শাখা কার্যালয়ে নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন চুয়াডাঙ্গা আন্তঃজেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মামুন অর রশিদ, সদস্য সচিব নির্বাচিন কমিশনার আনোয়ার হোসেন আনু, সদস্য নির্বাচিন কমিশনার আব্দুল ওহাব, জাহাঙ্গীর আলম, বাবু, আবুল হোসেন, জান্নাত হোসেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসার ছিলেন এম সবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আকরাম হোসেন, আরশাদুল আলম, আক্তারুজ্জামান, আব্দুল সেলিম, মিরাজুল ইসলাম।


এদিকে, সভাপতি ও সম্পাদকসহ নবনির্বাচিত শ্রমিক ইউনিয়নের সদস্যদের অভিনন্দন জানিয়েছেন আঞ্চলিক মোটর মালিক সমিতির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ¦ মীর মহি উদ্দীন ও সাধারণ সম্পাদক সেকান্দার আলীসহ সকল সদস্যবৃন্দ। নব নির্বাচিত ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক আলমডাঙ্গা শাখার শ্রমিক ও মালিকের স্বার্থে আগামী দিনে আরো আন্তরিকভাবে কাজ করে যাবে, আরও বলিষ্ঠ ভূমিকা রাখবে এমনটা প্রত্যাশা করেছেন তারা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram