১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ফগার মেশিন দিয়ে মশা নিধন কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র হাসান কাদির গনু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৫, ২০২৩
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় ডেঙ্গুর প্রকোপ থেকে রক্ষা পেতে পৌর এলাকায় মশা নিধন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ২৪ জুলাই সোমবার ষ্টেশন থেকে ফগার মেশিন দিয়ে ওষুধযুক্ত ধোয়া উদগীরণ করে মশা নিধন কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পৌর মেয়র হাসান কাদির গনু।


এসময় তিনি বলেন, বর্ষা মৌসুমে পৌর এলাকায় মশার উপদ্রব বেড়ে যাওয়ার পাশাপাশি তখন ডেঙ্গু মশার উপদ্রবও বেড়ে যায়। সতর্কতা ও সচেতনতার ফলে মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে প্রতিটি ওয়ার্ডে মশার ঔষধ ছিটানোর কার্যক্রম পর্যায়ক্রমে চলবে। মশা নিধনে আপনার নিজ নিজ বাড়ির আঙ্গিনা পরিস্কার রাখুন। যেখানে সেখানে ময়লা আবর্জনা ফেলবেন না। তাহলে দেখবেন মশা এমনিতেই কমে যাবে।


ফগার মেশিন উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক কাজী রবিউল হক, প্যানেল মেয়র ২ কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন, কাউন্সিলর আলাল উদ্দিন, পৌর উপসহকারি প্রকৌশলী আসাদুজ্জামান, পৌর সভার প্রধান সহকারী খাইরুল ইসলাম নাসিম, টিকাদান সুপারভাইজার বিল্লাল হোসেন, কসাইখানা পরিদর্শক সিরাজুল ইসলাম, সিএ হাফিজুর রহমান করআদায় কারী মোস্তাক আহাম্মদ, আদায়কারী সাহাবুল, মিনারুল, স্টাফ হামিদুল ইসলাম, লিয়াকত, জহুরুল, গোলাম মোস্তফা, মোস্তফা ইমরান, ভাইজার মামুন, প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram