২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আদালতে মামলা চলমান থাকা সত্বেও বিতর্কিত জমি রেজিস্ট্রি করলেন সাব-রেজিস্ট্রার নূরে তোজাম্মেল হোসেন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৬, ২০২৩
96
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা সাব-রেজিস্ট্রার বরাবর লিখিত আবেদন করেও আদালতে বিচারাধীন মামলার জমি রক্ষা করতে পারলেন না হারদী থানাপাড়ার বিল্লাল হোসেন। রেকর্ড সংশোধনী চলমান মামলার আদালতের কপি সাব-রেজিস্ট্রারের নিকট দিয়ে জমি রেজিস্ট্রি বন্ধের আবেদন করেন বিল্লাল হোসেন। এরপরও সাব-রেজিস্ট্রার নূরে তোজাম্মেল হোসেন অফিস ছেড়ে ওয়াপদা কলোনীর একটি বাড়িতে বসে ওই জমি রেজিস্ট্রির দলিলে স্বাক্ষর করেন। গত ১২ জুলাই মঙ্গলবার তিনি এই জমি রেজিস্ট্রি করেন।


জানা গেছে, উপজেলার হারদী থানাপাড়ার মৃত দিদার সর্দ্দারের ছেলে বিল্লাল হোসেন পিতার নামীয় ৬৮ নং হারদী মৌজার সিএস ৪৬৪, এসএ-৭৪০ আর এস ২৬৭ খতিয়ানের সাবেক দাগ ৩৫৪৪ এর হালদাগ ৩৭৩৪ নং সম্পত্তি ভুলক্রমে একই গ্রামের ওমরী খাতুন, সয়রা খাতুন ও রহমানের নামে রেকর্ডভুক্ত হয়। বিষয়টি তিনি জানতে পেরে চুয়াডাঙ্গা বিজ্ঞ সহকারী জর্জ আলমডাঙ্গা আদালতে রেকর্ড সংশোধনী ২২৫/২০২২ মামলা করেন।

বিল্লাল হোসেন এরই মধ্যে জানতে পারেন তার জমি সয়রা খাতুনের ছেলে মৃত শুকুর আলীর ওয়ারিশগণ বিক্রি করে দিচ্ছেন। তিনি এঘটনা জানিয়ে আদালতের মামলার ইনফরমেশন কপিসহ আলমডাঙ্গা সাব-রেজিস্ট্রার বরাবর দাখিল করেন। কিন্তু সাব-রেজিস্ট্রার নূরে তোজাম্মেল হোসেন আদালতকে তোয়াক্কা করেননি। তিনি বিল্লাল হোসেনের আরজি আমলে না নিয়ে ওয়াপদার একটি বাড়িতে বসে উল্লেখিত জমিটির রেজিস্ট্রি সম্পন্ন করে বিতর্কের সৃষ্টি করেন।


এ ব্যাপারে সাব-রেজিস্ট্রার নূরে তোজাম্মেল হোসেনের মোবাইলফোনে একাধিকবার রিং করলেও তিনি তা রিসিভ করেননি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram