২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জোর করে বিয়ে দেয়ার ৩ দিনের মাথায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে উঠেছে চুয়াডাঙ্গার গাড়াবাড়িয়ার এক নববধূ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৪, ২০২৩
48
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জোর করে বিয়ে দেয়ার ৩ দিনের মাথায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে উঠেছে চুয়াডাঙ্গার গাড়াবাড়িয়ার এক নববধূ। গতকাল বৃহস্পতিবার বিকালে শংকরচন্দ্রের গাড়াবাড়িয়া থেকে সে আলমডাঙ্গায় প্রেমিকের বাড়িতে এসে উঠে। এরআগেও সে ৩ বার বাড়ি থেকে পালিয়ে আলমডাঙ্গায় চলে আসে। এবারও তাকে তার পরিবারের লোকজন নিতে এলে সে যেতে না চাইলে স্থানীয়দের সাথে তাদের হাতাহাতিরও ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় হাস্যরসের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের গাড়াবাড়ীয়া গ্রামের হাবিব মোল্লার মেয়ের সাথে প্রায় ১ বছর আগে ফেসবুকে পরিচয় হয় আলমডাঙ্গার ক্যানেলপাড়ার নাজের আলীর ছেলে আলামিনের সাথে। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা মাঝে মাঝে বিভিন্ন জায়গায় গিয়ে দুজন দুজনের সাথে দেখা করতো। গত ১ বছরে হাবিবা খাতুন বিয়ের দাবী নিয়ে আলমডাঙ্গায় তার প্রেমিক আলামিনের বাড়িতে ৩ বার চলে আসে। তার মা এসে তাকে বুঝিয়ে নিয়ে যান। গত ৩ দিন আগে হাবিবাকে তার অনিচ্ছায় অন্যত্র বিয়ে দিয়ে দেয় পরিবার। বিয়ের ৩ দিন পরই গতকাল হাবিবা তার প্রেমিককে বিয়ে করার জন্য আবারও বাড়ি থেকে পালিয়ে আলমডাঙ্গা চলে আসে। এরপর তার বড়ভাই ও দুলাই তাকে নিতে আলমডাঙ্গায় আসেন। নববধূ তার প্রেমিককে ছেড়ে অন্য কারো কাছে যাবে না বলে জানিয়ে দেয়। এসময় তার ভাই ও দুলাভাই জোর করে নিয়ে যেতে চাইলে স্থানীয়দের সাথে বচসা বাধে। একপর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। এরই মধ্যে আলামিন তার প্রেমিকাকে নিয়ে উধাও হয়ে যায়।

এরপর নববধূর বড়ভাই আলামিন আলমডাঙ্গা থানায় তার বোনকে উদ্ধারের জন্য লিখিত অভিযোগ দিলে এসআই তরিকুল ইসলাম ঘটনাস্থলে হাজির হন। প্রেমিক প্রেমিকাকে না পেয়ে আলামিনের পিতা নাজের আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram