১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় এরশাদপুর গ্রামে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে মারামারির ঘটনা মিমাংসার রাতেই প্রতিবেশীর বাড়িতে আগুন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৪, ২০২৩
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার এরশাদপুর গ্রামে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে মারামারির ঘটনা মিমাংসা হতে না হতেই প্রতিবেশীর আগুন। গত কয়েকদিন আগে কবীর আলীকে প্রতিবেশী আলী হোসেন হাঁস ধরে খাওয়ার দোষ দিলে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। ১২ জুলাই স্থানীয়ভাবে তাদের মারামারির বিষয়টি মিমাংসা করে দেওয়া হয় । ওই রাতেই কবীর আলীর বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

জানাগেছে, পৌর এলাকার এরশাদপুর গ্রামের গোরস্থানপাড়ার মৃত মিনহাজ উদ্দিনের ছেলে কবীর আলীকে প্রতিবেশী বিশারত আলীর ছেলে আলী হোসেন তার একটি ধরে খেয়ে ফেলার দোষারোপ করে। এ বিষয় নিয়ে তাদের মধ্যে মারামারি পর্যন্ত হয়। বিষয়টি ১২ জুলাই পৌর মেয়র ও কাউন্সিলরসহ স্থানীয় লোকজন মিমাংসা করে দেয়। মিমাংসা করে দেওয়ার রাতেই কবীর আলীর বাড়ির গেটের বাঁশের দরজা ও রান্না ঘরে আগুন লাগিয়ে দেয়। কবীর আলী জানান, আমি বেশির ভাগ সময় ইজিবাইক চালানোর কারণে চুয়াডাঙ্গাতে থাকি। প্রতি বৃহস্পতিবার বিকালে এসে শুক্রবার সকালে চাতাল মোড়ে কসাইয়ের কাজ করে আবার চুয়াডাঙ্গাতে চলে যায়। আমার মা একা বাড়িতে থাকে। সে গ্যাসের চুলায় রান্না করে। কে বা কারা আমার বাড়িতে আগুন লাগিয়েছে বুঝতে পারছিনা। তবে তার সন্দেহ আলী হোসেনের উপর।

প্রতিবেশি সেলিম জানান, রাতে চায়ের দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার সময় কবীরের গেটে আগুন দেখে চিৎকার দিলে প্রতিবেশিরা ছুটে এসে আগুন নেভায়। আর একটু পরে টের পেলে ওই পাড়ার সকল ঘরবাড়ি পুড়ে যেত।

পৌর কাউন্সিলর আব্দুল গাফফার বলে, কয়েকদিন আগে তাদের মধ্যে একটি মারামারি হয়। বিষয়টি মিমাংসা করে দেওয়া হয়েছে। রাতে কবীরের বাড়িতে আগুণের ঘটনা শুনে দেখতে গিয়ে ছিলাম।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram