১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পথসভায় ডায়মন্ড ওয়াল্ডের মালিক দিলীপ কুমার আগরওয়ালা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৯, ২০২৩
106
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়চেতা নেতৃত্বের কারণে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে


আগামী সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ডায়মন্ড ওয়াল্ডের মালিক দিলীপ কুমার আগরওয়ালা আলমডাঙ্গায় পথসভা করেছেন। ৮ জুলাই শনিবার বিকেলে শহরের আল তায়েবা মোড়ে তিনি পথসভা করেন। এতে তার অনুগত নেতাকর্মীরা অংশ নেন। এর আগে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কামাল আজাদের নেতৃত্বে বিশাল মোটরসাইকেল শোডাউন নিয়ে বন্ডবিল রেলগেট থেকে বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, তারাদেবী ফাউন্ডেশনের চেয়ারম্যান বাবু দিলীপ কুমার আগরওয়ালা সাথে নিয়ে আলমডাঙ্গা শহর প্রদক্ষিণ করেন।


পথসভায় দীলিপ কুমার আগরওয়ালা বলেন, আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়ন ঈর্শনীয় পর্যায়ে পৌছে গেছে। আজ বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এটা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়চেতা নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। উন্নয়নের এই ধারাকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে আবারো নৌকা বিজয়ী করতে হবে। তিনি বলেন, আলমডাঙ্গার সাথে আমার নাড়ির সম্পর্ক রয়েছে। আমি এই শহরে অনেকদিন কাটিয়েছি। এখনও আমি আপনাদের সাথেই আছি। আপনাদের সেবা করার ব্রত নিয়ে আপনাদের মাঝে এসেছি। আপনারা নৌকাকে ভোট দিবেন।


উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, কেউই একমাত্র নেতা নন। বিকল্প নেতা আছে। আগামী নির্বাচনে নেতার পরিবর্তন করে চুয়াডাঙ্গাবাসীকে দেখিয়ে দিতে আমরা মাঠে নেমেছি।


পথসভায় আলমডাঙ্গা সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমানের উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন পবিত্র কুমার আগরওয়ালা, বাবু নিরঞ্জন কুমার আগরওয়ালা, চুয়াডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ায়েচ কুরুনী টিটু, তারাদেবী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলমগীর শিপলু, জামজামি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাবলু চৌধুরী, আনিসুজ্জামান জম, আওয়ামীলীগ নেতা মাহবুুবুর রহমান, আবু তালেব, কুতুব আলী, ড. জনি, আবু জাফর, রুহুল আমীন, জেলা পরিষদের সাবেক সদস্য তপন কুমার বিশ্বাস, হারদী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আশরাফুল হক, সাবেক ছাত্রলীগ নেতা সাইকা, তামিম, সম্রাট, সাব্বির আহমেদ, ইউপি সদস্য জনি, সাবেক ইউপি সদস্য হীরা লাল, সাবেক ইউপি সদস্য রবিউল ইসলাম, মিরাজসহ বেশকিছু সংখ্যক নেতাকর্মি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram