১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা কলেজপাড়ায় পৌরসভার খোলা ড্রেনে পড়ে এক শিশুকন্যার মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৬, ২০২৩
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা পৌরসভার কলেজপাড়ার নির্মাণাধীন ড্রেনে পড়ে সামিয়া নামের সাড়ে তিন বছরের এক শিশুকন্যার মর্মান্তিক মৃত্যু হয়েছে। পৌর এলাকার কলেজপাড়ায় ঢাকনাবিহীন ড্রেনের পানি থেকে বুধবার রাত ৯ টার দিকে তার লাশ উদ্ধার করেন স্থানীয়রা।


সামিয়া কলেজপাড়ার প্যাকেট ব্যবসায়ী রোকনুজ্জামানের শিশু কন্যা।


শিশুর পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যায় শিশু সামিয়া কলেজপাড়া সড়কে তার পিতার দোকানের সামনে খেলা করছিলো। একা খেলতে গিয়ে সবার অজান্তে বাড়ির সামনে পৌরসভার নির্মাণাধীন ঢাকনাবিহীন ড্রেনে পড়ে যায়। এ সময় তাকে অনেক খুঁজেও না পেয়ে পরিবারের লোকজন হতাশ হয়ে পড়েন। এক পর্যায়ে ড্রেনের খোলা জায়গা থেকে বাঁশদিয়ে পানি নাড়া দিলে পানিতে ভাসমান অবস্থায় সামিয়ার নি:সাড় দেহ দেখতে পায় । পরে তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


এলাকাবাসী অভিযোগ করেন, পৌরসভার ৩নং ওয়ার্ডে সড়কের পাশে নির্মাণ করা ড্রেনের ওপরে অনেক স্থানে দীর্ঘদিনও ঢাকনা (স্লাব) দেওয়া হয়নি। পূর্বেও ঢাকনাবিহীন এই ড্রেনের উপর দিয়ে হাঁটতে গিয়ে অনেকেই নিচে পড়ে আহত হয়েছেন।


এ বিষয়ে ড্রেন নির্মাণ কাজের ঠিকাদার ইউপি চেয়ারম্যান মোজাহিদুর রহমান লোটাস জোয়ার্দ্দার জানান, মেয়াদোত্তীর্ণ হওয়ার কারণে শতভাগ স্লাব দেয়া সম্ভব হয়নি। তবুও নির্মাণাধীন ড্রেনের শতভাগ স্লাব দেয়ার চেস্টা চালানো হচ্ছে। তবে ড্রেনে পড়ে আর যেন কোনো প্রাণহানী না ঘটে এ বিষয়ে দ্রুত পদক্ষেপ নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram