২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় এক কিশোরকে পিটিয়ে হত্যা : আটক এক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৮, ২০২৩
69
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



চুয়াডাঙ্গা সদরে ভ্যান ছিনিয়ে নিয়ে রুবেল নামের এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে। হত্যার সাথে জড়িত প্রধান আসামি সোহাগকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গায় সদর উপজেলার কুতুবপুর মাঠে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

রুবেল (১৪) চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের ইয়ামিন শেখের ছেলে ও ভ্যান চালক।

আটক সোহাগ (২০) সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের সেকেন্দার আলির ছেলে।

চুয়াডাঙ্গা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান লালন বলেন, ভ্যানচালক রুবেল প্রতিদিনের মত বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হন ভাড়ার উদ্দেশ্য। রাতে ভাড়ায় যাওয়ার কথা বলে সোহাগ কৌশলে তাকে কুতুবপুর মাঠে ভেতর খেজুর বাগানে নিয়ে যায়। রুবেলকে মাথায় লাঠি দিয়ে আঘাত করে হত্যা করে লাশ গামছা ও ঘাস দিয়ে ঢেকে রেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যান।

সোহাগ ভ্যানটি বিক্রি করতে বাজারে আসলে ক্রেতা বিষয়টি জানতে চাইলে সঠিক উত্তর দিতে না পারায় পালিয়ে যায়। ঘটনাটি জানার পর পুলিশ অভিযুক্তকে বুধবার ভোরে নিজ গ্রাম থেকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে হত্যার ঘটনা শিকার করে। নিহতের লাশ দেখিয়ে দেয় হত্যাকারি।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তরে জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় মামলা হয়নি। আইনগত প্রক্রিয়া শেষে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এটি একটি দু:খজনক ঘটনা। পুলিশ দ্রুত সময়ে হত্যা রহস্য উদঘাটন করেছে। হত্যার সাথে অন্য কেউ জড়িত আছে কি না তা তদন্ত করা হচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram