১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় একটু হেল্প একটু হাসির পক্ষ থেকে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

প্রতিনিধি :
ইমদাদুল হক
আপডেট :
জুন ২৮, ২০২৩
74
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে আলমডাঙ্গায় একটু হেল্প একটু হাসির পক্ষ থেকে ২৪টি দুস্থ-অসহায় পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার এরশাদপুর, গোবিন্দপুর, মাদ্রাসাপাড়া, স্টেশনপাড়া, আনন্দধাম এবং দুর্লভপুরে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বাসায় বাসায় গিয়ে খাবার বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল পোলাওয়ের চাল, মুগের ডাল, সয়াবিন তেল, দুই রকমের সেমাই, নুডুলস, গুড়া দুধ ও চিনি।

উল্লেখ্য যে, ২০১৯ সাল থেকে আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে অসহায় মানুষদের একটু হেল্প করে একটু হাসি ফোঁটানোর কাজ করে যাচ্ছে তারা। সমাজের ইয়াতিম, অনাথ, পথশিশু, সুবিধা-বঞ্চিত, তৃণমূল মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। এছাড়া তারা নিয়মিতভাবে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, ক্ষুধার্তদের মাঝে খাবার সামগ্রী বিতরণ, রক্তদান, বিভিন্ন প্রাকৃতিক বিপর্যয়ে সহযোগিতা করা, গরীব মেধাবী শিক্ষার্থীদের সহায়তা প্রদান করা ও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram