২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ফেসবুকে স্টাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৫, ২০২৩
60
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মাসুদ রানা (২৭) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে উপজেলার যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মাসুদ রানা উপজেলার যাদবপুর গ্রামের বিষু রহমানের ছেলে।

মাসুদের বন্ধু আব্দুল আলিম জানান, বিষপানের কয়েক মিনিট আগে মাসুদ রানা তার ‘নিরব হীন আকাশ’ নামের ফেসবুক আইডিতে একটি স্টাটাস দেয়। পোষ্টে পারিবারিক অশান্তির কথা উল্লেখ না করলেও "আসতে আসতে জীবন প্রদীপ নিভে যাবে এটাই জীবন" উল্লেখ করে স্ট্যাটাসে সে বিষপানের পূর্বে বিষের বোতলের একটা ছবি দেয়।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের কারণে মাসুদ মানসিক অশান্তিতে ভুগছিলেন। গত বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়ির পাশের বাঁশ বাগানে সে কীটনাশক পান করেন। পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসকেরা তার অবস্থার অবনতি হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে হাসপাতাল কর্তৃপক্ষ প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেয়। শুক্রবার রাত ১১ টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হারদী হাসপাতালে নেওয়া হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, এ বিষয়ে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে শনিবার সকালে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানে হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram